ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নিষিদ্ধ বার্সা কোচ কোম্যান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ সেপ্টেম্বর ২৫ ১২:৩৩:৫৩
নিষিদ্ধ বার্সা কোচ কোম্যান

বৃহস্পতিবার কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র হওয়া ম্যাচের শেষ সময়ে রেফারির সিদ্ধান্ত নিয়ে প্রতিবাদের কারণে লাল কার্ড দেখেন কোম্যান। এরপর শুক্রবার স্প্যানিশ ফুটবল ফেডারেশনের টুর্নামেন্ট কমিটি বার্সেলোনা কোচের শাস্তির ঘোষণা জানায়।

শাস্তি অনুসারে রোববার লেভান্তের বিপক্ষে ও আগামী সপ্তাহে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে কোচকে সাইড লাইনে পাবে না বার্সেলোনা। অবশ্য কাতালান ক্লাবটি জানিয়েছে, কোচের নিষেধাজ্ঞা এক ম্যাচে কমিয়ে আনতে আপিল করবে তারা।

লাল কার্ড পাওয়ার পর সংবাদ সম্মেলনে কোম্যান দাবি করেছিলেন, তিনি কার্ড পাওয়ার মতো তেমন কিছু বলেননি। স্রেফ ধীরস্থির থেকে ফোর্থ অফিসিয়ালকে বলেছিলেন, মাঠে তখন দুটি বল।

তবে রেফারি কার্লোস দেল সেররো তার ম্যাচ প্রতিবেদনে লিখেছেন, ফোর্থ অফিসিয়ালের কাছে দাম্ভিকপূর্ণভাবে প্রতিবাদ করায় কোম্যানকে লাল কার্ড দেখানো হয়। তিনি হাত উঁচিয়ে ও চিৎকার করে এটা বলছিলেন, ‘রেফারিকে বাঁশি বাজাতেই হবে। ফালতু, বাঁশি বাজাতেই হবে।’ যদিও বারবার প্রতিবাদ করায় আগেই তাকে সাবধান করে দেওয়া হয়েছিল।

দলের টানা হতাশাজনক পারফরম্যান্সে এমনিতেই ভীষণ চাপে আছেন কোম্যান। লা লিগায় ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে সাত নম্বরে। নিষেধাজ্ঞার ফলে তার ওপর চাপ আরো বাড়ল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে