ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

তাওহীদ হৃদয় ও জাকের আলির বিধ্বংসী ব্যাটিংয়ে জিম্বাবুয়েকে বিশাল টার্গে দিল বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৭ ১৬:৩৪:১৮
তাওহীদ হৃদয় ও জাকের আলির বিধ্বংসী ব্যাটিংয়ে জিম্বাবুয়েকে বিশাল টার্গে দিল বাংলাদেশ

আজ তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। টস হেরে ব্যাটিং আগে ব্যাটিং করতে নেমে নির্ধারীত ২০ ওভার ব্যাট করে ৫ উইকেটে ১৬৫ রান স্কোর বোর্ডে জমা করেছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে হলে ১৬৬ রান করতে হবে জিম্বাবুয়েকে। কেননা সিরিজে প্রথম দুই ম্যাচ জিতে ২-০তে এগিয়ে আছে বাংলাদেশ। আজকের ম্যাচ জিতলে সিরিজ নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশের।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। শরিফুলের পরিবর্তে এই ম্যাচে খেলছেন তানজিম হাসান সাকিব। শেখ মেহেদীর বদলে খেলছেন তানভির ইসলাম। আজকের ম্যাচেই ব্যার্থ লিটন দাস। এক বাজে শট খেলে হয়েছেন আউট। ১৫ বলে ১২ রান করেছেন তিনি। আবার নাজমুল হোসেন শান্ত ব্যর্থ। ৪ বলে ৬ রান করেছেন তিনি।

ভালো শুরুর পর ফিরলেন তামিম। ২২ বলে ২১ রান করেছেন তিনি। টপ অর্ডারের তিন ব্যাটার ব্যর্থ হওয়ার পর দলের হাল ধরেন তাওহীদ ‍হৃদয় ও জাকের আলী। এর মধ্যে তাওহীদ ফিফটি করে আউট হয়েছেন। তার ব্যাট থেকে ৩৮ বলে ৫৭ রান এসেছে। ৩৪ বলে ৪৪ রান করেছেন জাকের আলী। ৪ বলে ৯ রান করে অপরাজিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৪ বলে ৬* রান করেন রিশাদ।

বাংলাদেশ একাদশ-

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, তানজিম হাসান সাকিব, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানভির ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে