ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পাকিস্তানের বিশ্বকাপ দলে আসছে পরিবর্তন, ফিরছেন মালিক-ফখর জামান সহ ৫ জন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ সেপ্টেম্বর ২৮ ১২:৩৪:৫৪
পাকিস্তানের বিশ্বকাপ দলে আসছে পরিবর্তন, ফিরছেন মালিক-ফখর জামান সহ ৫ জন

সমালোচকদের দলে নাম লিখিয়েছেন শহীদ আফ্রিদিও। দল নিয়ে তার অসন্তুষ্টির কথা জানিয়ে ইঙ্গিত দিয়েছেন পরিবর্তনের। স্কোয়াডের কয়েকজনকে দেখে রীতিমতো বিষ্মিত হয়েছেন সাবেক পাক অধিনায়ক। আবার তেমনি শোয়েব মালিক-সরফরাজ আহমেদদের মতোন অভিজ্ঞ ক্রিকেটারদের অনুপস্থিতি ভাবাচ্ছে তাকে। তবে এই অলরাউন্ডার জানিয়েছেন, পূর্বঘোষিত দলে খুব শীঘ্রই পরিবর্তন আনতে যাচ্ছে ক্রিকেট বোর্ড।

পাকিস্তানের বেশ কয়েকটি গণমাধ্যম বলছে, আফ্রিদির এই কথার পরই পিসিবি স্কোয়াডে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে। আগের স্কোয়াড থেকে ৪-৫ টি পরিবর্তন আসবে এটি নিশ্চিত। ফিরবেন শোয়েব মালিক, ফখর জামান, শারজিল খান, উসমান কাদির ও শাহনেওয়াজ ধানি। বাদ পড়তে পারেন আসিফ আলি, খুশদিল শাহ, শোয়েব মাকসুদ ও আজম খান। চলমান পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি লিগে এসব ক্রিকেটারদের পারফরম্যান্সই দলে পরিবর্তন আনতে বাধ্য করছে পিসিবিকে।

উল্লেখ্য, আগামী ১০ অক্টোবরের মধ্যে বিশ্বকাপের দলে যেকোনো পরিবর্তন আনতে পারবে অংশগ্রহণকারী দলগুলো। পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম সপ্তাহের শুরুতেই বলেছেন, দলে পরিবর্তন আনায় কথা মাথায় আছে তাঁদের। তিনি বলেন, ‘বিশেষ পরিস্থিতিতে এবং বিশেষ ক্ষেত্রে, দরকার হলে দলে পরিবর্তন আনব।’ হয়ত ১০ অক্টোবরের আগেই পরিবর্তিত দল ঘোষণা করবে পিসিবি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে