ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সেরা চারে উঠার লড়াইয়ে আজ বেঙ্গালোরের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে রাজস্থান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ সেপ্টেম্বর ২৯ ১৪:৩৭:৫৫
সেরা চারে উঠার লড়াইয়ে আজ বেঙ্গালোরের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে রাজস্থান

এখন পর্যন্ত প্রথম রাউন্ডে নিজেদের ১৪ ম্যাচ থেকে ১০ ম্যাচ খেলে ফেলেছে মুস্তাফিজের দল। এই ১০ ম্যাচের মধ্যে ৬ ম্যাচে হার এবং ৪ ম্যাচে জয় নিয়ে তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের সাত নম্বরে। রাজস্থানের নামের পাশে রয়েছে মোট ৮ পয়েন্ট।

পয়েন্ট টেবিলে কিছুটা পিছিয়ে থাকলেও কোহলিদের বিপক্ষে আজকের ম্যাচে বড় ব্যবধানে জয় তুলে নিতে পারলেই তাদের সুযোগ রয়েছে সেরা চারে প্রবেশ করার। কেননা টেবিলে চার এবং পাঁচ নম্বরে থাকা কলকাতা নাইট রাইডার্স ও মুম্বাই ইন্ডিয়ান্সের নামের পাশে রয়েছে সমান ১০ পয়েন্ট করে।

বিরাট কোহলির দলের বিপক্ষে ম্যাচে টপ অর্ডারে বরাবরের মত রাজস্থানের নেতৃত্ব দিতে দেখা যাবে ওপেনার জিসবি জিসওয়ালকে। গোটা আসরে দুর্দান্ত সময় পার করা জিসওয়াল ওপেনিংয়ে ভালো শুরু এনে দিতে পারলে বড় পুঁজি পাওয়ার সম্ভাবনা রয়েছে তাদের।

এখন পর্যন্ত এবারের আসরে সর্বোচ্চ রান সংগ্রাহক রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসনের কাঁধে যে দলের ব্যাটিংয়ের গুরুদায়িত্ব থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। কোহলিদের হারাতে মিডল অর্ডারে লিয়াম লিভিংস্টোন কিংবা মহিপাল লমরের দিকেই আস্থা রাখবে রাজস্থান।

এদিকে বল হাতে একাদশে মুস্তাফিজুর রহমানের উপরই ভরসা রাজস্থানের। তার সাথে কার্তিক টাঘি কিংবা চেতন শাকারিয়া থাকতে পারে দলটির আস্থার প্রতীক হয়ে।

এ নজরে দেখে নেয়া যাক রয়্যাল চেলেঞ্জার্স বেঙ্গালোরের বিপক্ষে ম্যাচের জন্য রাজস্থানের সম্ভাব্য সেরা একাদশ

জিসবি জিসওয়াল, এভিন লুইস, সাঞ্জু স্যামসন, লিয়াম লিভিংস্টোন, মহিপাল লমর, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, মুস্তাফিজুর রহমান, তাবরাইজ শামসি, চেতন শাকারিয়া, কার্তিক টাঘি।

দুই দলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ সময় আজ (২৯ সেপ্টেম্বর) রাত ৮টায় মাঠে নামবে দুই দল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে