ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই হুংকার দিলেন রোহিত শর্মা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ সেপ্টেম্বর ২৯ ২০:২২:৪৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই হুংকার দিলেন রোহিত শর্মা

রোহিতের ভাষায়, “এই টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের সর্বোচ্চ উজাড় করে দেওয়ার জন্য ভারতের প্রতিটি খেলোয়াড় মুখিয়ে আছেন। তারা ইতিহাসের পুনরাবৃত্তি ঘটাতে চান। আমরা বিশ্বকাপ জিততেই আসছি, এই ট্রফি আমাদের। এটা বাস্তবায়ন করো, ভারত। আমি এখানে জয়ের জন্যই আসছি।”

২০০৭ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের সময়েও দলে ছিলেন রোহিত। তখন সদ্য আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখা ২০ বছর বয়সী রোহিত দলে বড় ভূমিকা রেখেছিলেন। এবার ৩৪ বছর বয়সী অভিজ্ঞ রোহিত বিশ্বকাপে অংশ নিচ্ছেন সহ-অধিনায়ক হিসেবে। দলের অন্যতম অভিজ্ঞ এই ক্রিকেটার তাদের লক্ষ্যের কথাও আসর শুরুর আগেই স্পষ্ট করে জানিয়ে দিলেন।

বিশ্বকাপে ভারত আছে গ্রুপ দুইয়ে। এই গ্রুপে আরও আছে পাকিস্তান, আফগানিস্তান, নিউজিল্যান্ড এবং প্রথম রাউন্ডে উত্তীর্ণ হলে বাংলাদেশও এই গ্রুপে যোগ দিবে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের বিশ্বকাপ মিশন। ৩১ অক্টোবর নিজেদের দ্বিতীয় ম্যাচে লড়বে নিউজিল্যান্ডের বিপক্ষে।

ভারতের তৃতীয় ম্যাচে ৩ নভেম্বর আফগানিস্তানের বিপক্ষে। প্রথম রাউন্ড পেরিয়ে আসা বি১ দলের সাথে ভারতের খেলা ৫ নভেম্বর এবং গ্রুপ পর্বে ভারতের শেষ ম্যাচ ৮ নভেম্বর, এ২ দলের বিপক্ষে।

ভারতের বিশ্বকাপ স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রিশাভ পান্ট, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জাসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি।

স্ট্যান্ডবাই খেলোয়াড় : শ্রেয়াশ আইয়ার, শার্দূল ঠাকুর ও দীপক চাহার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে