ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অবশেষে কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুললো বর্তমান ভারতীয় দলের দুই তারকা ক্রিকেটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ অক্টোবর ০১ ১৪:৩৪:২৮
অবশেষে কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুললো বর্তমান ভারতীয় দলের দুই তারকা ক্রিকেটার

টেস্ট হারের পর ম্যাচ পরবর্তী সম্মেলনে কোহলি বলেছিলেন, ‘ লক্ষ্য ছিল রান করা এবং রান করার পথ খুঁজে বের করা। আউট হওয়া নিয়ে চিন্তার কিছু নেই, কেননা বোলাররা ম্যাচে ফিরিয়ে এনেছিল।’

শেষদিনে ১৭০ রানে অলআউট হয়েছিল ভারত। মাত্র ৯৯ রানে শেষ ৮ উইকেট হারিয়েছিল তারা। ১৩৯ রানের টার্গেটে খেলতে নেমে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় নিউজিল্যান্ড।

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, ম্যাচের পরে ড্রেসিং রুমে কোহলির অধিনায়কত্ব নিয়ে জয় শাহের সাথে আলোচনা করেন পুজারা ও রাহানে। পরবর্তীতে বিসিবির নজরে তা আসে।

পুজারা ও রাহানের কাছ থেকে বক্তব্য শোনার পর ভারতের অন্য ক্রিকেটারদের কাছে কোহলি সম্পর্কে চায় বিসিসিআই। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে কোহলি সরে দাঁড়াবেন বলে ঘোষণা দিয়েছেন।

এর সাথে ঐ আলোচনার সামঞ্জস্য রয়েছে বলে ধারণা করা হচ্ছে। যদিও অধিনায়কত্বের বাড়তি চাপের পাশাপাশি নিজের ব্যাটিংয়ের প্রতি বেশি নজর দেওয়ার জন্যই এ সিদ্ধান্ত নিয়েছেন বলে কোহলি জানান।

বিশ্বকাপের পর ওয়ানডে দলের দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন বলে শোনা যাচ্ছে। এ মৌসুমের পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেতৃত্ব থেকে সরে দাঁড়াবেন বলে জানিয়েছিলেন কোহলি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে