ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিব হলে কি মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরাতে পারতো বললেন কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৫ ০০:৪৩:৫৭
সাকিব হলে কি মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরাতে পারতো বললেন কোচ

চলমান আইপিএলে দারুন ছন্দে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন তিনি। দুর্ভাগ্যবশত আইপিএল থেকে ফিরতে হয়েছে তাকে। এই ফেরা নিয়ে আছে বহু আলোচনা সমালোচনা।

অনেকেই বলছে মুস্তাফিজের জায়গায় সাকিব থাকলে কেউ কি তাকে দেশে ফিরিয়ে আনতে পারতো? সে হয়তো এমন কাউকে ফোন করতো যার ভয়ে সবাই কাপড় ভিজিয়ে ফেলতে। সাদা মনের মানুষগুলো এই সমাজে সব স্তরেই বঞ্চিত। এর বড় উদাহরণ হলো ফিজ।

তাকে নিয়ে ফাহিম স্যার নিজেই বলেছেন, "আমি ব্যক্তিগতভাবে শঙ্কায় ছিলাম মুস্তাফিজুর রহমানের ভবিষ্যৎ নিয়ে। গত বেশ কিছুদিন থেকে ওর পারফরমেন্স মোটেই সন্তোষজনক ছিল না। সত্যি কথা বলতে, জাতীয় দলে বা প্রথম এগারো তে ওর জায়গা হবে কিনা সেটি নিয়ে সন্দেহ প্রকাশ করতেও অনেকে দ্বিধা করেনি। অথচ এই কয় দিনে সব কিছুই বদলে গেল।

আমি নিশ্চিত চেন্নাই সুপার কিংসের পরবর্তি ম্যাচে দল, সমর্থক, ধারাভাষ্যকার সহ সবাই মুস্তাফিজের অভাব অনুভব করবে। মুস্তাফিজের না থাকার ব্যাপারটা এবং তার ফেলে আসা বিশেষ মুহুর্ত গুলো বার বার টিভি স্ক্রিনে ভেসে উঠবে। সবার মুখে মুখে উচ্চারিত হবে মুস্তাফিজের নাম। আর তার নামের পাশাপাশি উঠে আসবে বাংলাদেশের কথাও। একজন খেলোয়াড়ের জন্য এর চাইতে বড় অর্জন আর কি হতে পারে?"

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে