ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হুট করে ইনজুরিতে পড়ে দেশে ফিরে গেছেন পাথিরানা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৫ ২২:৪৩:০৪
হুট করে ইনজুরিতে পড়ে দেশে ফিরে গেছেন পাথিরানা

আইপিএলের মাঝপথে এসে বিপদে পড়েছে চেন্নাই সুপার কিংস। পাঞ্জাব কিংসের বিপক্ষে বল করার সময় ইনজুরিতে পড়েন দীপক চাহার। আবার আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে এনওসি দেয়নি বিসিবি।

মুস্তাফিজরে সাথে সাথে দেশে ফিরেছেন শ্রীলঙ্কার পেসার মাথিশা পাথিরানা। হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন এই পেসার। তাই তাকে নিয়ে বিশ্বকাপের আগে কোনো রকম ঝুকি নিতে চায় না শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। তাইতো পেস বিভাগ দুর্বল হয়ে গেছে চেন্নাই সুপার কিংসের।

তাছাড়াও চেন্নাই সুপার কিংসের পেসার তুষার দেশ পান্ডে অসুস্থ। যার ফলে আরও বিপদে পড়েছেন তারা। পাথিরানার বাদ পড়ার বিষয়টা নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস।

তার এই চোট বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার সময়। সেই চোটের কারণে আইপিএলে প্রথম দিকের ম্যাচ খেলতে পারনেনি। মাঝে আইপিএলে খেললেও আবারও ইনজুরিতে পড়েছেন তিনি। তবে চেন্নাই সুপার কিংসকে স্বস্তি দিচ্ছে ইংল্যান্ডের তারকা পেসার রিচার্ড গ্লিসন। প্রথম ম্যাচে ভালো বল করেছেন তিনি। এখনো আইপিএল থেকে ছিটকে না গেলেও তার ফেরা নিয়ে শঙ্কা রয়েছে বলে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে