ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়েকে উড়িয়ে দিয়ে ম্যাচ সেরা হলেন যে ক্রিকেটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৫ ২৩:২৩:৩৭
দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়েকে উড়িয়ে দিয়ে ম্যাচ সেরা হলেন যে ক্রিকেটার

চলছে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামে দুই দল। টস হেরে আগে ব্যাটিং করতে নামে জিম্বাবুয়ে। নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে বিনিময়ে ১৩৮ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৯ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে বাংলাদেশ।

দীর্ঘ দিন ধরে রান খরায় ভুগতে থাকা লিটন দাস এই ম্যাচে কিছু রান করেছে। ২৫ বলে ২৩ রান করেছেন। তবে আজকে ভালো করতে পারেননি আগের ম্যাচে ফিফটি করা তানজিম হাসান তামিম। ১৯ বলে ১৮ রান করেছেন। আগের ম্যাচের মত এই ম্যাচেই ভালো করতে পারনেনি অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ১৫ বলে ১৬ রান করেছেন তিনি।

তবে হৃদয় তার পারফরমেন্স ধরে রেখেছে। আজ ২৫ বলে ৩৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন তিনি। শেষের দিকে ব্যাটিংয়ে নামেন ১২ বলে ১৩ রান। মাহমুদউল্লাহ রিয়াদের ফিনিসিংয়ের দায়িত্বটা পালন করেন। ১৬ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন তিনি।

বল হাতে দুর্দান্ত বলে করে বাংলাদেশের বোলাররা। ১টি করে উইকেট নেন সাইফউদ্দিন শরিফুল ও মাহাদী। ২টি করে উইকেট নেন রিশাদ হোসেন ও তাসকিন আহমেদ। আজকের ম্যাচে ম্যাচ সেরা হয়েছেন তাওহীদ হৃদয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে