ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হৃদয় বিদারক ঘটনা: এক নজরের জন্য সাকিবকে দেখতে গিয়ে ঝলসে গেল এক স্কুলছাত্র

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৭ ২০:১৫:৪২
হৃদয় বিদারক ঘটনা: এক নজরের জন্য সাকিবকে দেখতে গিয়ে ঝলসে গেল এক স্কুলছাত্র

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এক নজর দেখার জন্য অনেকে অনেক কিছু করে বসে। এতে মাঝে মাঝে বিরক্ত হতে দেখা যায় তাকে। তারপর তার ভক্তদের পাগমী করতে দেখা যায়। ঠিক তেমনি এক ভক্ত তাকে দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে নীরব (১৩) নামের এক স্কুলছাত্র ঝলসে গেছে।

আজ মঙ্গলবার (৭ মে) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় এমন ঘটনার সাক্ষ্যি হয়েছেন অনেকে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

বিভিন্ন সুত্রের বারাত দিয়ে জানা গেছে, এদিন বিকেলে চৌদ্দগ্রামে ধোড়করা বাজারে হারলান একটি কসমেটিকসের শো-রুম উদ্বোধন করার জন্য সেখানে হাজির বিশ্ব সেরা অলরাউন্ডার ও মাগুরা ১ আসরে সংসদ সদস্য সাকিব আল হাসান। তাকে এক নজর দেখতে স্কুলছাত্র নীরব স্থানীয় মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় ওঠে। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে তার শরীরে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নীরবকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও জরুরি বিভাগের মেডিকেল অফিসার রবিউল হক বলেন, নীরবের বুকের ডান পাশে প্রায় ৪০ শতাংশ ঝলসে গেছে। আমরা প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়েছি। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাকিব আল হাসান আসার আগে উৎসুক জনতার সঙ্গে নীরব নামে এই স্কুলছাত্রটি একটি ভবনের দ্বিতীয় তলায় ওঠার চেষ্টা করছিল। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে সে ঝলসে যায়। তার শরীরের প্রায় ৪০ শতাংশ ঝলসে গেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে