ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হায়দ্রাবাদ জয়ী হবে সেই টিয়াপাখির ভবিষ্যতবানী মিথ্যা হল’ একি বলল টিয়াপাখির মালিক?

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৮ ২০:২৯:৩৬
হায়দ্রাবাদ জয়ী হবে সেই টিয়াপাখির ভবিষ্যতবানী মিথ্যা হল’ একি বলল টিয়াপাখির মালিক?

ভবিষ্যতবানী বিশ্বাস করা ঠিক? অবশ্যই আপনার উত্তর থাকবে না। কিন্তু যদি এটি কেবল মাত্র একটি বিনোদনের কেন্দ্র হয় তাহলে জানতে দোষ কি? ব্রাজিল বিশ্বকাপের অক্টোপাসটির কথা আপনাদের নিশ্চই মনে আছে।

খেলা শুরুর আগে তার করা প্রতিটি ভবিষ্যতবানীই সত্যি হত। বিশ্বকাপ ছিল বলেই হয়তো পুরো বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছিল সেই অক্টোপাসটি।

শুধু ভারতেই নয় বাংলাদেশেও রয়েছে এরকম অনেক টিয়াপাখি যারা কিনা আপনাকে দেখে আপনার ভবিষ্যত বলে দিতে পারে। অবিশ্বাস্য কিন্তু তবুও কিছু শ্রেনির মানুষের জন্য এটি একটি বিরাট ব্যবসা। তাহলে কি এই টিয়াপাখির ক্ষেত্রেও ঠিক তাই ছিল? এর উ্ত্তরও দিল সেই টিয়াপাখির মালিক।

বলা হয়েছে, কেন উইলিয়ামসনের রাশি বর্তমানে দুরন্ত অবস্থায় রয়েছে। ২৬০ বছর পর প্লুটো নিজের ঘরে প্রবেশ করছে। প্লুটোর সঙ্গে বৃহস্পতি, প্ল্যানেট-এক্স (২০০৭ আরএইচ২৮৩) এবং প্ল্যানেট জেড (২০০৮এফসি৭৬)-এর উৎকর্ষ উইলিয়ামসনের রাশির শক্তি বৃদ্ধি করেছে। মজার কথা হল, সানরাইজার্স কোচ টম মুডির রাশিও একইভাবে শক্তিশালী।

ধোনি আবার ইউরেনাসের জাতক। তবে বর্তমান পরিস্থিতিতে প্লুটো ইউরেনাসের থেকে শক্তিশালী। বলা হয়েছে, ধোনিসহ সিএসকে আইপিএলের অন্যতম সফল দল। কোচ হিসেবে স্টিফেন ফ্লেমিংও আইপিএলে সফলতম কোচ। নতুন করে কোনও কিছু প্রমাণ করার নেই সিএসকে ফ্র্যাঞ্চাইজির। শ্রেষ্ঠত্ব প্রমাণের তাগিদ নেই।

তাই সিএসকে বর্তমানে পাশ্চাত্য পঞ্জিকা অনুসারে মোটেই সেরা অবস্থানে নেই। সবথেকে বড় বিষয় হল, ধোনির প্ল্যানেট এক্স এই মুহূর্তে ভীষণই দুর্বল। জাতীয় দলের হয়ে অধিনায়ক হিসেবে বড়সড় টুর্নামেন্টে জয়লাভ করতে পারেনি নিউজিল্যান্ড।

তবে ঘরোয়া টুর্নামেন্টে কেন উইলিয়ামসনের সফল হওয়ার সম্ভবনা রয়েছে। তাই বলা হচ্ছে, ধোনির প্ল্যানেট-এক্স-কে টপকে শেষমুহূর্তে বাজিমাত করে যাবে কেন উইলিয়ামসন।

মূলত এই জটিলতম হিসেবকে সামনে রেখেই আজ টিয়াপাখিকে হায়দ্রাবাদ জয়ী হবে এমনটাই ভবিষ্যতবানী করার নির্দেশনা দেওয়া হয়েছিল। কিন্তু সবকিছুকেই মিথ্যা প্রমান করে ইশ্বরের সত্যির কাছে হেরে গেল টিয়া পাখি হেরে গেল জ্যোতিষবিদ্যা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে