ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে চান মাশরাফী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৮ ২২:১১:১৭
২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে চান মাশরাফী

মাশরাফীর ছোঁয়ায় আসলে যেন জাদুর কাঠির পরশ লাগলো বাংলাদেশ দলে। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ২০১৫ বিশ্বকাপটা স্মরণীয় করে রাখলো বাংলাদেশ। ধারাবাহিক সাফল্যে ওয়ানডেতে হয়ে উঠলো বড় শক্তি। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমি-ফাইনাল খেলা যার সর্বশেষ উদাহরণ বলা যায়।

টি-টুয়েন্টি থেকে অবসর নিয়ে নিয়েছেন মাশরাফী। তবে এই সংস্করণেও বাংলাদেশ ভয়টা জয় করে ফেলেছে। ৩৪ বছর বয়সী নড়াইল এক্সপ্রেস এখন খেলছেন শুধু ওয়ানডে। এই সংস্করণ লাল-সবুজের অধিনায়ক তিনিই। কিন্তু সেই ২০০১ সাল থেকে নানা চড়াই-উৎরাই, ইনজুরি নামক ঘাতকের সঙ্গে লড়াই করে যাওয়া মাশরাফী আর কতো খেলবেন?

নড়াইল এক্সপ্রেসের চোখ অন্তত ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত, ‘১৮ বছর ধরে খেলছি। আলহামদুলিল্লাহ! ইনশা আল্লাহ ইচ্ছা আছে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত যাওয়ার। সবাই দোয়া করবেন। চেষ্টা করি সব সময় ফিট থাকার। ইনজুরি তো অনেক ছিল। কিন্তু শেষ পাঁচ-ছয় বছর মেইনটেন করছি। ইনশা আল্লাহ দেখা যাক সামনে কি হয়। যেটাই হোক সেটা মোকাবেলা করতে হবে। সব ঠিকঠাক মতো হলে ২০১৯ বিশ্বকাপ খেলার ইচ্ছা আছে।’

বাংলাদেশের দর্শকরাও সেই স্বপ্ন দেখে। ২০১৫ বিশ্বকাপ ও ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাফরাফীর নেতৃত্বে যে সাফল্য এসেছে, ইংল্যান্ডে বিশ্বকাপে সেটিকেও ছাড়িয়ে যাবে দল এটিই সবার চাওয়া।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে