ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুটপাত থেকে কেনাকাটা করছেন সারা আলি খান!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১৩ ১২:০৪:০০
ফুটপাত থেকে কেনাকাটা করছেন সারা আলি খান!

আর এই ফুটপাতে কেনাকাটার মজায় শুধু সাধারণ মানুষ কেন, তারকারাও কখনও -সখনও বুঁদ হয়ে যান। এই যেমনটা হল সাইফ-অমৃতা কন্যা সারা আলি খানের ক্ষেত্রে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

প্রথম ছবি 'কেদারনাথ'-এর শুটিং এখনও আটকে থাকায় সারা ব্যস্ত রয়েছে রোহিত শেঠির 'সিম্বা'র শুটিংয়ে। 'সিম্বা'তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে। তাই আপাতত 'সিম্বা'র শুটিংয়ে ব্যস্ত সাইফ-অমৃতা কন্যা সারা রয়েছেন হায়দরাবাদে। রামোজি ফিল্ম সিটিতে চলছে ফিল্মের শুটিং। তবে সেই শুটিংয়ের ফাঁকে হায়দরাবাদের ফুটপাত থেকে কেনাকাটা করতে দেখা গেল সারাকে, সঙ্গে ছিলেন মা অমৃতা সিংও।

হায়দরাবাদ, মুম্বাইয়ের ছবিটা খানিকটা আলাদা। মুম্বাইতে সারা যেমন বাড়ি কিংবা গাড়ির বাইরে পা রাখলেই পাপারাজ্জি তাকে ঘিরে ধরে। হায়দরাবাদে অবশ্য তেমনটা হল না। সেখানে অনেকটাই স্বস্তিতেই কেনাকাটা করতে দেখা গেল সারা আলি খানকে। চারমিনার সংলগ্ন জনপ্রিয় লাদ বাজার বেশ খোশ মেজাজে কেনাকাটা করতে দেখা গেল তাদের। খুব সম্ভবত, জুয়েলারি কিনছিলেন তারা। পায়ে হেঁটেই ঘুরে বেড়ালেন লাদ বাজার এলাকায়। এসবের মাঝেই কোনও এক ব্যক্তির ক্যামেরার ক্লিকে ধরা পড়েন সারা। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয় সেই ছবি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে