ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

তারকারাও মুগ্ধ তাথৈকে পেয়ে

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১৩ ১৮:০৭:২৬
তারকারাও মুগ্ধ তাথৈকে পেয়ে

অনুষ্ঠানটির বিভিন্ন পর্বে তাথৈকে যারা গল্প শুনিয়েছেন তারা হলেন, ফজলুল রহমান বাবু, ড. এনামুল হক, নায়লা আজাদ নূপুর, আজাদ আবুল কালাম, ফারহানা মিঠু, তারিক আনাম খান, শাহনাজ খুশী, বন্যা মির্জা, সাবেরী আলম, নাবিলা ইসলাম, নাদিয়া আহমেদ প্রমুখ। তাথৈ এর প্রতিভায় মুগ্ধ হয়েছেন অধিকাংশ তারকা। তাথৈও খুশি প্রিয়সব তারকাদের আদর স্নেহ পেয়ে।

দুরন্ত টিভিতে ‘গল্প শেষে ঘুমের দেশে’ ধারাবাহিকটি প্রচারিত হয় প্রতিদিন রাত ৯টায়। ধারাবাহিকটি যৌথভাবে প্রযোজনা করেছেন ফাহিমা আহমেদ চৈতী ও মেহেদী হাসান স্বাধীন।

মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল আন্ড কলেজ (ইংলিস ভার্শন) এ কেজি ওয়ানে পড়ে তাথৈ। তার বাবা মো. শাহিন একজন প্রকৌশলী ও মা দিলারা ইয়াসমিন গৃহিণী। বাবা মায়ের ইচ্ছে তাথৈ যেন বড় হয়ে ওঠে ভাল আর সুন্দর মনের মানুষ হয়ে।

দারুণ কবিতাও আবৃত্তি করতে পারে ছয় বছরের তাথৈ। তিন বছর বয়স থেকেই ছড়া আবৃত্তির চর্চা শুরু হয় তার। মাত্র সাড়ে তিন বছর বয়সে শিলায়দাহ কুঠি বাড়িতে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী অনুষ্ঠানে আবৃত্তি করে তাথৈ।

না শুধু, গল্পই শোনে না তাথৈ। বুলবুল ললিতকলা একাডেমিতে নৃত্য ও চিএ অঙ্কন শেখে সে। আবৃত্তি করতে ভালবাসে, স্কুলে নিয়মিত অনুষ্ঠানে আবৃত্তি করে। দুরন্ত টিভির কয়েকটি অনুষ্ঠান সূচির ভয়েজও দিয়েছে সে। এমনকি মডেলিংও করেছে তাথৈ।

তাথৈ এর মা দিলারা ইয়াসমিন বলেন,‘দুরন্ত টিভির কাজ করার অভিজ্ঞাত অসাধারণ এখানে তাথৈ আনন্দ নিয়ে কাজ করেছে এবং শুদ্ধ করে বাংলা বলা শিখেছে। তাথৈ সবাই কে বলে, বাংলা হলো আমাদের প্রাণের ভাষা আর ইংরেজি হলো কাজের ভাষা।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে