ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কলা বাগানে তিন সন্তানের জননীকে পালাক্রমে গণধর্ষণ

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুলাই ০৫ ১৪:২২:২৩
কলা বাগানে তিন সন্তানের জননীকে পালাক্রমে গণধর্ষণ

পুলিশ, এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবারের সদস্যরা নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, নড়াইলের কোটাকোল ইউনিয়নের মাইগ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী তিন সন্তানের জননী তার বাড়ির পাশের মৎস্য ঘেরের পাড়ের সজ্বীখেতে পুঁইশাক তুলতে যান।ঘেরের পাশেই তাদের একটি কলাবাগান রয়েছে।ধর্ষণের শিকার ওই নারী নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, কলাবাগানে এক কাঁধি কলা কাটা দেখে তিনি সেখানে এগিয়ে যান।

এ সময় কলা কে কেটেছ জানতে চেয়ে চিৎকার দেয়ার চেষ্টা করলে কলাবাগান থেকে তেলকাড়া গ্রামের সুলতান মোল্যার ছেলে মিলন (৩০) এগিয়ে এসে সে কলা কেটেছে বলে জানান। এর পরপরই আরো ৩/৪ জন এগিয়ে এসে তার মুখ চেপে ধরে। এক পর্যায়ে কলাবাগানেই নারীটিকে জোরপূর্বক তারা পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। ঘটনার পর বিষয়টি তার স্বামীকে মোবাইলে জানানোর পর তার স্বামী প্রতিবেশীদের নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান,।

পরে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে এবং নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। ধর্ষণের শিকার ওই নারীর স্বামী ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করেন। তার তিনটি সন্তান রয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, সোমবার (২ জুলাই) খবর পাওয়ার পর ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাপসাতালে সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।জানা গেছে, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে