ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নেইমারকে রিয়াল মাদ্রিদে আনা যাবে না- জিদান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৩ ২১:৫৭:২৪
নেইমারকে রিয়াল মাদ্রিদে আনা যাবে না- জিদান

গত মৌসুমের শেষ দিকে রিয়াল মাদ্রিদকে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ইতিহাস গড়া হ্যাটট্রিক শিরোপা জিতিয়ে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন জিদান। ফ্রেঞ্চ কোচ চলে যাওয়ায় নতুন মৌসুমের শুরু থেকেই ভুগেছে রিয়াল। দুইজন কোচ (হুলেন লোপেতেগুই ও সান্তিয়াগো সোলারি) নিয়োগ দিলেও জিদানের শূন্যস্থান পূরণ করতে পারেননি একজনও।

সোমবার প্রিয় চত্বর সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরে এসেছেন ৪৬ বছর বয়সী ফরাসি কোচ; রিয়ালের সঙ্গে করেছেন নতুন চুক্তি। এই চুক্তিতে জিদান নাকি স্বাক্ষর করেছেন কয়েকটা শর্তের বিনিময়ে। জিজুর যে ক‘টা শর্ত আছে তন্মধ্যে একটা নেইমারকে ক্লাবে আনা যাবে না। অন্যটা হচ্ছে- এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদে আনতে হবে।

রিয়ালের চাওয়াটাও মিলে গেল জিদানের সঙ্গে। ক্লাবের সভপাতি পেরেজের আশা- জিদানের হাত ধরেই রিয়াল মাদ্রিদে যোগ দেবেন পিএসজি স্ট্রাইকার এমবাপ্পে। মঙ্গলবার ক্লাবের প্রধানকর্তা বলেছেন, ‘বিশ্বসেরা কোচ আবারো ক্লাব যোগ দিয়েছেন। আমি আশা করছি জিদান এমবাপ্পেকে নিয়ে আসবেন। তারা দুজনই ফরাসি। এমবাপ্পেকে রিয়ালে আনা একমাত্র জিদানের পক্ষেই সম্ভব।

পেরেজ আশাবাদ ব্যক্ত করতেই পারেন। কিন্তু পিএসজি ছেড়ে এমবাপ্পে আসবেন তো? ফরাসি ক্লাবটিও যে তাকে সহসা ছাড়তে চাইবে না। আবার ক্রিশ্চিয়ানো রোনালদোর যোগ্য উত্তরসূরি হিসেবে আপাতত এমবাপ্পে ছাড়া অন্য কারোর কথা ভাবছে না স্প্যানিশ জায়ান্টরা। শেষ পর্যন্ত কী হয় সেটার জন্য অপেক্ষায় থাকতে হচ্ছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে