ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ইয়াসিরের দুর্দান্ত ব্যাটিংয়ে এগোচ্ছে ব্রাদার্স

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৪ ১৫:৫৪:৩৯
ইয়াসিরের দুর্দান্ত ব্যাটিংয়ে এগোচ্ছে ব্রাদার্স

আবাহনীর বোলারদের সামনে দলের বাকি ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মাঝে একাই লড়ে যাচ্ছেন ইয়াসির। ইতিমধ্যে পাঁচ উইকেট হারিয়ে খাঁদের কিনারে ব্রাদার্স। সেখান থেকে দলকে টেনে তোলার চেষ্টায় আছেন এই ডানহাতি।

তাঁর সাথে উইকেটে আছেন শরিফুল্লাহ। তিনি ব্যাটিং করছেন ১৫ রানে। জয়ের জন্য ১১১ রানের প্রয়োজন ব্রাদার্সের, হাতে আছে পাঁচ উইকেট এবং ১৬ ওভার।

মাশরাফির উইকেটঃ ইনিংসের ১৩তম ওভারে এসে প্রতিপক্ষের শিবিরে আঘাত হানেন আবাহনীর অধিনায়ক মাশরাফি। ওভারের দ্বিতীয় বলটি লেন্থ থেকে ভিতরের দিকে এসে লেগ স্ট্যাম্প দিয়ে বের হয়ে যাচ্ছিল। ফ্লিক শট খেলে সহজেই চার রান আদায় করতে পারতেন বাঁহাতি ব্যাটসম্যান জুনায়েদ।

কিন্তু ব্যর্থ জুনায়েদ কট বিহাইন্ড হয়ে সাজঘরে ফিরেছেন ১৭ রান করে। নতুন ব্যাটসম্যান হিসেবে নেমেছেন ইয়াসির আলি। সাথে আছেন ভারতীয় ক্রিকেটার চিরাগ জানি। দলীয় ৩৩ রানে তিন উইকেট হারিয়েছেন ব্রাদার্স।

রানআউটের শিকার মিজানুরঃ ২৩৭ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। দলীয় দশ রানেই প্রথম উইকেট হারায় দলটি।

ইনিংসের চতুর্থ ওভারে মোহাম্মদ সাইফউদ্দিনের বলে সিঙ্গেল নিতে দিয়ে আবাহনীর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার হাতে রান আউটের শিকার হন ওপেনার মিজানুর রহমান। ৭ রান করে আউট হয়ে হয়েছেন তিনি।

উইকেটে আছেন জুনায়েদ সিদ্দিকি এবং হামিদুল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্রাদার্স ইউনিয়নঃ ১২৬/৫, ৩৪ ওভারে

(ইয়াসির ৫২*, শরিফুল্লাহ ১৫* ; সাইফউদ্দিন ১/৬, মাশরাফি ১/১৪)

আবাহনীঃ ২৩৬/৬ (৫০ ওভার)

(সাইফুদ্দিন ৫৯*, মোসাদ্দেক ৫৪) (নাঈম ইসলাম ২/২৮)

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে