ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সদ্য সংবাদ

কোথায় গেলো ভারতের সেই দেশপ্রেম তুমুল সমালোচনার শিকার ভারত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৫ ০০:১৬:৫০
কোথায় গেলো ভারতের সেই দেশপ্রেম তুমুল সমালোচনার শিকার ভারত

সরফরাজদের পক্ষ থেকে খেলার মাঠে রাজনীতি না জড়ানোর আহ্বান করলেও তাতে পাত্তা দেয়নি ভারতীয় ক্রিকেটাররা। তবে সেই উত্তেজনার পারদ না কমতেই ফের গোটা দেশে পিএসএল সম্প্রচার শুরু করেছে ভারতীয় চ্যানেলটি।আর যা নিয়ে চলছে ফের আলোচনা।ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন এত দেশপ্রেম থাকলে এখন কেন ফের তা চালু করেছে ভারত?আবার অনেকে বলেন পাকিস্তান তো চালু করতে বলেনি?

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় তথাকথিত পাকিস্তানের জঙ্গি হামলায় ভারতীয় ৪০ সেনা নিহত হন। এর পর চিরশত্রু পড়শীদের সঙ্গে সম্পর্ক চিরতরে ছিন্নের প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠেন ভারতীয়রা।

নিহতদের প্রতি সম্মান জানিয়ে প্রতিবাদ স্বরুপ পিএসএল সম্প্রচার বন্ধ করে দেয় ডি-স্পোর্টস। টুর্নামেন্টটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বহুজাতিক ভারতীয় প্রতিষ্ঠান আইএমজি রিলায়েন্স। দেশটির অন্যতম সংবাদমাধ্যম ক্রিকবাজও একই কাজ করে।

তবে গেল ১১ মার্চ থেকে হঠাৎ করে উল্টো পথে হাঁটা শুরু করেছে ডি-স্পোর্টস। ওই দিন থেকে পুনরায় পিএসএল ম্যাচ সম্প্রচার শুরু করেছে ভারতীয় চ্যানেলটি। এখন ম্যাচ হচ্ছে করাচিতে। সেখান থেকে সরাসরি ধারণ করে ভারতে খেলা সম্প্রচার করছে এটি।

এবার সবার একটাই প্রশ্ন কোথায় গেল ডি-স্পোর্টসের দেশপ্রেম? সম্প্রচারের ক্ষেত্রে ডি-স্পোর্টস কর্তৃপক্ষ বলেন, ‘পরিস্থিতি শান্ত হওয়ায় পুনরায় পিএসএল সম্প্রচার শুরু করেছি।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে