ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আলহামদুলিল্লাহ ক্রাইস্টচার্চে গোলাগুলির সময় আল্লাহ আমাদের বাঁচিয়েছেন:মুশফিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৫ ১০:৫৩:৪১
আলহামদুলিল্লাহ ক্রাইস্টচার্চে গোলাগুলির সময় আল্লাহ আমাদের বাঁচিয়েছেন:মুশফিক

স্থানীয় সংবাদমাধ্যম নিউজিল্যান্ড হেরাল্ড জানিয়েছে, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে শুক্রবার জুমার নামাজের সময় বন্দুকধারীর হামলায় অন্তত ৯-২৭ জন নিহত হয়েছেন ।

জানা গেছে, শুক্রবার নিউজিল্যান্ডের স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে সেন্ট্রাল ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে এক বন্দুকধারী হামলা করে। মসজিদে তখন জুমার নামাজ চলছিল। গোলাগুলি ঘটনার সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়েরা। লিটন দাস ও নাঈম হাসান ছাড়া বাংলাদেশ দলের সবাই মাঠে অনুশীলনে ছিলেন।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে আল-জাজিরার খবরে বলা হয়েছে, জুম্মার নামাজের সময় হঠাৎ করে এক ব্যক্তি মসজিদে প্রবেশ করে এবং স্বয়ংক্রিয় অস্ত্র দিলে গুলি চালাতে শুরু করে।

বিষয়টি নিয়ে একজন প্রত্যাক্ষদর্শী বলেন, আমি দেখলাম লোকটি গুলি চালাচ্ছে। সম্ভবত বহু মানুষ মারা গেছে। পুলিশ তাকে নিবৃত করার চেষ্টা করছে।

এ ঘঠনায় তাৎক্ষণিক টুইটারে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ! আজ ক্রাইস্টচার্চে গোলাগুলির সময় আল্লাহ আমাদের বাঁচিয়েছেন। আমরা অনেক বেশি ভাগ্যবান। এমন কিছু পুনরায় দেখতে চাই না। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

এদিকে, দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট বলেন, দলের প্রতিটি খেলোয়াড় নিরাপদে আছেন। তাদের কোনো ক্ষতি হয়নি। সবাই এখন হোটেলে অবস্থান করছেন। দেশটির সাউথ আইল্যান্ডে আল নূর মসজিদে স্বয়ংক্রিয় রাইফেল দিয়ে অন্তত ৫০টি গুলি করা হয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে