ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তামিমকে ফোন করে যা বললেন আফ্রিদি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৫ ১৬:১২:৫২
তামিমকে ফোন করে যা বললেন আফ্রিদি

পাকিস্তান তারকা ও তামিমের পেশওয়ার জালমির টিমমেট শহীদ আফ্রিদি নিউজিল্যান্ডে অবস্থানরত তামিম ইকবালকে ফোন করে তাদের সকলের খোজ নিয়েছেন। এই ব্যাপারে আফ্রিদি টুইট করে বলেন, ” ভয়াবহ দুর্ঘটনা নিউজিল্যান্ডে। নিউজিল্যান্ড একটি নিরাপদ ও শান্তিপূর্ণ দেশ ও সেখানকার মানুষ বেশ বন্ধুত্বপূর্ণ। তামিমের সাথে কথা হয়েছে। বেশ ভালো লেগেছে শুনে সে ও বাংলাদেশ দলের খেলোয়াড় / কর্মকর্তারা নিরাপদে আছে। বিশ্বের একতাবদ্ধ হওয়া উচিত। ঘৃণা বন্ধ হোক, জঙ্গীবাদের কোন ধর্ম নেই। দোয়া রইল এই ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারদের জন্য। আল্লাহ মৃত ব্যক্তিদের শান্তি দান করুক “।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও টুইট করেন এই ব্যাপারে। তিনি টুইট করেন ” অবিশ্বাস্য ও মর্মান্তিক। আমার সমবেদনা এই কাপুরুষোচিত ঘটনায় নিহত ব্যক্তিদের জন্য। বাংলাদেশ দল যাতে নিরাপদে থাকতে পারে এই আশা করছি ”

শুক্রবার নিউজিল্যান্ডের সময় অনুযায়ী দুপুর ১টা ৪৫ মিনিটে এই গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে হতাহতের ঘটনাও ঘটেছে। প্রথমে ৬ মুসল্লির মৃত্যুর কথা বলা হলেও সেই সংখ্যা ইতোমধ্যে ৪০ ছাড়িয়েছে। হামলার সময় একাধিক অস্ত্রধারী সক্রিয় ছিল। তাদের মধ্যে একজন হামলার সময় সরাসরি সম্প্রচারের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করছিল, যে বীভৎস ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে। একজন অস্ত্রধারীকে আটকও করা হয়েছে।

হামলার পর শনিবার থেকে শুরু হতে যাওয়া ৩য় টেস্ট বাতিল করা হয়েছে। নিউজিল্যান্ড ক্রিকেটের এক টুইটে লেখা হয়, “যাদের বন্ধু ও পরিবার ক্রাইস্টচার্চের ন্যাক্কারজনক ঘটনার শিকার হয়েছেন তাদের প্রতি আমাদের গভীর সমবেদনা। নিউজিল্যান্ড ক্রিকেট এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড মিলে যৌথভাবে হ্যাগলে ওভালের টেস্টটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে