ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মসজিদে হামলা ও তামিমদের নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেনন দেশটির প্রধানমন্ত্রী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১৫ ১৭:২৩:১৬
মসজিদে হামলা ও তামিমদের নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেনন দেশটির প্রধানমন্ত্রী

এদের মধ্যে কয়েক ডজন মানুষ গুলিবিদ্ধ হয়েছেন। অনেকের অবস্থা গুরুতর। তবে স্থানীয় কর্তৃপক্ষ বা পুলিশ এখনো হতাহতের সংখ্যা নিয়ে কোনো নির্দিষ্ট তথ্য প্রকাশ করেনি।

এদিকে নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে। কিন্তু পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নিকটবর্তী এলাকার সবাইকে বাড়ির ভেতর অবস্থান করতে বলেছে পুলিশ।

এ সময় তিনি আরও জানান, এই মুহূর্তে হতাহতের বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য দিতে পারছেন না তিনি। তবে এটা বেশ বড় ঘটনা,কে বা কারা এর সাথে যুক্ত তা অতি দ্রুত সনাক্ত করা হবে তবে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সবাইকে বাড়িতে থাকতে বলা হয়েছে।

তাছাড়া এ ব্যাপারে পুলিশ জানিয়েছে, একজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। তবে আরও ব্যক্তি এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। এ ঘটনায় একাধিক হতাহতের ঘটনা ঘটেছে বলেও জানিয়েছে পুলিশ। তবে সংখ্যা নিশ্চিত করতে পারেনি তারা।

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্দা আরডার্ন বলেন, অভিবাসীরা আমাদের থেকে আলাদা নন। আমাদের বিরুদ্ধে যারা এমন ভয়াবহ সহিংসতা করছে নিউজিল্যান্ডে তাদের কোনো জায়গা নেই।

নিউজিল্যান্ডে সফররত বাংলাদেশ টিমকে যথাযত নিরাপত্তা দিবেন বলে জানিয়েছে দেশটির প্রধানমন্ত্রী।পরিস্থিতি শান্ত না হলে দেশে ফিরতে বারন করেছেন তিনি

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে