ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

‘আমি অল্পতেই মানুষকে বিশ্বাস করে ফেলি, অল্পতেই কান্না করে দেই’: পূজা চেরি

২০১৯ আগস্ট ২২ ১৩:৩১:১৭
‘আমি অল্পতেই মানুষকে বিশ্বাস করে ফেলি, অল্পতেই কান্না করে দেই’: পূজা চেরি

বর্তমান সময়ে জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। তার অভিনয় প্রশংসিত হয়েছে চারদিকে। একে একে তার অভিনীত পোড়ামন ২, দহন, প্রেম আমার-২ ছবিগুলোও মুক্তি পায়। তিনটি ছবিতেই সমান তালে প্রশংসিত হয় তার অভিনয়।

জানা যায়, এখন ‘শান’ নামে আরও একটি ছবিতে শুটিং করছেন পূজা। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘জিন’ নামে আরও একটি ছবির। এ দুটির প্রথমটিতে নায়ক হিসেবে আছেন সিয়াম দ্বিতীয়টিতে থাকবেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা সজল।

এর আগে গত ২০ আগস্ট গেলো এ তারকার জন্মদিন। দিনটিতে শুভেচ্ছায় ভাসলেন এ নায়িকা। সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসে আনুষ্ঠানিকভাবে কাটা হয় কেক। সেখানেই কেক কাটার আগে জানতে চাওয়া হয় পূজার পাঁচটি গুণের কথা। পূজা বলেন, ‘আমি একদমই অহংকারী নই, অভিনয়টাকে দারুন ভালোবাসি আমি এছাড়াও বাবা-মাকেও ভালোবাসি অনেক।’

এ সময় তার খারাপ অভ্যাসের কথাও জানতে চাওয়া হলে পোড়ামন ২ খ্যাত এ নায়িকা বলেন, ‘আমি অল্পতেই মানুষকে বিশ্বাস করে ফেলি, অল্পতেই কান্না করে দেই, অল্পতেই কষ্ট পেয়ে যাই এবং কোন কারণ ছাড়াই মোবাইল নিয়ে ব্যস্ত থাকি।’

এদিকে জন্মদিনের এ আয়োজনে জাজ মাল্টিমিডিয়া সিইও আলিমুল্লাহ খোকন এবং পূজার বাবা-মা উপস্থিত ছিলেন। এর আগে গত বছর পূজার জন্মদিনে জাজের কর্ণধার আবদুল আজিজ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে