ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জেনেনিন মাদারীপুরের শিবচরের সর্বশেষ অবস্থা

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ এপ্রিল ০৬ ০০:৫১:১৯
জেনেনিন মাদারীপুরের শিবচরের সর্বশেষ অবস্থা

জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম বলেন, ক্রমেই করোনাভাইরাসের আক্রমণ চারদিকে ছড়িয়ে পড়ছে। মাদারীপুর জেলার শিবচর উপজেলায় এর ভয়াবহতা সবচেয়ে বেশি। পরিস্থিতি বিবেচনা করে সরকারের উচ্চ পর্যায়ের সিদ্ধান্ত মোতাবেক উপজেলার প্রবেশ ও বাহিরের সব পথ বন্ধ করে দেয়া হয়েছে। এজন্য সড়কের বিভিন্ন স্থানে তল্লাসি চৌকি ও বাঁশকল বসানো হয়েছে। উপজেলার সাথে সবদিকের যোগাযোগ বন্ধ করে দেয়া হয়েছে। ফলে নতুন করে এই উপজেলার মধ্যে কেউ প্রবেশ করতে পারবেনা। এমনকি কেউ বাহির হতেও পারবে না।

ওয়াহিদুল ইসলাম আরো বলেন, যদি কারো নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী কিংবা ওষুধের প্রয়োজন হয়, সেক্ষেত্রে পুলিশকে কিংবা প্রশাসনকে ফোন করলে তার বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী জনপ্রতিনিধিদের সহযোগিতায় পৌঁছে দিবে। সকলে একসাথে কাজ করলে এই করোনাভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

এদিকে রোববার পর্যন্ত করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন ৪ জন। এর কয়েকদিন আগে ৯জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এছাড়া সবাইকে নিরাপদ দূরত্ব বজায় রাখার পাশাপাশি চিকিৎসকের পরামর্শ নিতে অনুরোধ জানিয়েছেন জেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে