ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দেশের এই জেলায় একদিনে ২৫৩ জন করোনায় আক্রান্ত

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ জুলাই ৩০ ১৬:১৯:০৪
দেশের এই জেলায় একদিনে ২৫৩ জন করোনায় আক্রান্ত

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, নতুন করে ২৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহীতে ৮০ জন, চাঁপাইনবাবগঞ্জে ২৮ জন, নওগাঁয় ১৩ জন, নাটোরে ৩৮ জন, বগুড়ায় ৫০ জন, সিরাজগঞ্জে ২৩ জন এবং পাবনায় ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাজশাহী বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৫৮৮ জন।

এর মধ্যে সর্বোচ্চ চার হাজার ৭৩৭ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে তিন হাজার ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪৮৮ জন, নওগাঁয় ৯৩৬ জন, নাটোরে ৪৭৭ জন, জয়পুরহাটে ৭০৮ জন, সিরাজগঞ্জে এক হাজার ৩৮৪ জন এবং পাবনায় ৮৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিভাগের চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে একজন করে করোনায় মারা গেছেন। বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা ১৬৯ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া রাজশাহীতে ২৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ছয়জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে একজন, জয়পুরহাটে তিনজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় নয়জন মারা গেছেন।

নতুন করে সুস্থ হওয়া ১৫৫ জনের মধ্যে ৮৭ জনের বাড়ি বগুড়ায়। এদিন রাজশাহীর ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১২ জন, নওগাঁর সাতজন, নাটোরের আটজন, বগুড়ার ৩৮ জন এবং সিরাজগঞ্জের চারজন সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ছয় হাজার ৬৩৭ জন।

এর মধ্যে রাজশাহীর এক হাজার ২৫৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ২০৬ জন, নওগাঁর ৭১১ জন, নাটোরের ২২০ জন, জয়পুরহাটের ২০৬ জন, বগুড়ার তিন হাজার ১৯১ জন, সিরাজগঞ্জের ৪৪৪ জন এবং পাবনার ৪০৩ জন করোনামুক্ত হয়েছেন। বিভাগে এখন হাসপাতালে আছেন এক হাজার ২০১ জন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে