ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

আজ পার্পল ক্যাপ শেষ বারের মত মাথায় নিতে যত উইকেট প্রয়োজন মুস্তাফিজের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০১ ১০:৪১:৫৩
আজ পার্পল ক্যাপ শেষ বারের মত মাথায় নিতে যত উইকেট প্রয়োজন মুস্তাফিজের

আজ পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ শেষ হচ্ছে মুস্তাফিজের এবারের আইপিএল যাত্রা। এই ম্যাচ শেষে জিম্বাবুয়ে সিরিজ খেলতে দেশে ফিরবেন মুস্তাফিজ। আইপিএল থেকে বিশ্রাম নিয়ে শেষ দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে তার।

গতকাল ম্যাচে লখনউ সুপার জায়ান্টে বিপক্ষে বুমরাহ উইকেট না পাওয়ায় মুস্তাফিজের জন্য পার্পেল ক্যাপ অর্জন করা সহজ হয়ে গিয়েছে। মুস্তাফিজ পাঞ্জাবের বিপক্ষে আর মাত্র ১টি উইকেট পেলেই পেয়ে যাবে পার্পেল ক্যাপ। আর মাত্র ১টি ম্যাচ খেলেই বাংলাদেশে ফিরতে হবে মুস্তাফিজকে। তাই সবারই চাওয়া দেশে ফিরার আগে একবারের জন্য হলেও পার্পেল ক্যাপ মাথা আসুক মুস্তাফিজের। আর এই পার্পেল ক্যাপের তালিকায় মুস্তাফিজ রয়েছে ২য় নাম্বার স্থানে। প্রথম স্থানে রয়েছেন বুমরাহ। ৮ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন ফিজ।

সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় শীর্ষে অবস্থান করছেন মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার জাসপ্রিত বুমরাহ। পার্পল ক্যাপ রয়েছে তার দখলে। ১০ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন তিনি। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় তৃতীয় অবস্থানে আছেন হার্শাল পাটেল। ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেছেন তিনি।

সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় চার নম্বরে উঠে এসেছেন মাথিশা পাথিরানা। ৬ ম্যাচে ১৩ উইকেট শিকার করেছেন তিনি। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় পঞ্চম অবস্থানে আছেন নটরাজান। ৭ ম্যাচে ১৩ উইকেট শিকার করেছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে