ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আজ মুস্তাফিজের বদলি হিসেবে একাদশে সুযোগ পেয়ে যত রান দিলেন রিচার্ড গ্লিসন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৬ ০০:৪০:৩৫
আজ মুস্তাফিজের বদলি হিসেবে একাদশে সুযোগ পেয়ে যত রান দিলেন রিচার্ড গ্লিসন

আজ পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংস। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৯ উইকেটে ১৬৭ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুকতে থাকে পাঞ্জাব কিংস। শেষ পর্যন্ত ২০ ওভার ব্যাট করে ৯ উইকেটে ১৩৯ রান করে পাঞ্জাব কিংস। ফলে ২৮ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে চেন্নাই সুপার কিংস।

আজকের ম্যাচের আগে একে একে অনেক দু:সংবাদ পেয়েছে চেন্নাই সুপার কিংস। মাথিশা পাথিরানা ফিরে গেছেন দেশে। আর এর আগেই দেশে ফিরে গেছেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান।

পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ জয়ের পর মুস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানাকে নিয়ে কথা বলেছেন অধিনায়ক রুতুরাজ। তিনি বলেন,

(আবার টস হেরে) আপনি খেলা জেতার পর, সবাই বলে ভালো আপনি টস হেরেছেন কিন্তু এটা আমার কাছে গুরুত্বপূর্ণ (হাসি)। সবাই বিশ্বাস করত যে উইকেটটি মন্থর এবং এটি ধীর গতিতে বল ব্যাটে আসছে। কম বাউন্সও ছিল। আমরা যে শুরুটা পেয়েছি, আমরা 180-200-এ স্কোর বোর্ডে জমা করতে পারতাম।

আমরা একটানা উইকেট হারিয়েছিলাম এবং তারপরে মনে হয়েছিল 160-170 সম্ভবত হতে পারে। দশটি রান কম ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে যেভাবে খেলেছে, তা ছিল সমানে। (সিমরজিতের গতিতে) আমি জানি না সে কী করছে তবে আমাদের প্রাক-মৌসুমে সে প্রায় 150-এর কাছাকাছি বোলিং করছিল। আমাদের দীপক, শার্দুল, তুষার পান্ডে পাথিরানা এবং ফিজ ছিল, তাই তিনি খুব বেশি সুযোগ পাননি।

কিছুতেই দেরি নেই, সে আজ একটা সুযোগ পেয়েছে। আমরা একটি ইমপ্যাক্ট ব্যাটার পাঠানোর কথা ভাবছিলাম কিন্তু আমরা ভেবেছিলাম ইমপ্যাক্ট ব্যাটার 10-15 রান করবে কিন্তু বোলার আমাদের 2-3 উইকেট পেতে পারে। (জিতে) আমাদের ইনজুরি নিয়ে স্বস্তির দীর্ঘশ্বাস। ম্যাচে সকালকে খেলতে হচ্ছে। তাই (জয়) নিয়ে সত্যিই খুশি।

ম্যাচ জয়ের পর মহেন্দ্র সিং ধোনি বললেন, “আজকের ম্যাচে মুস্তাফিজকে অনেক মিস করেছি। কতটা মিস করেছি কাউকে বলে বোঝাতে পারবো না। মোস্তাফিজ আমাদের দলের সেরা বোলার মুস্তাফিজ আমাদের দলের সেরা বোলার বলার ছিল। তাই তাকে অনেক মিস করছি। আর মোস্তাফিজের জন্য শুভকামনা রইল।”

আজ পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজের পরিবর্তে একাদশে জায়গা পান ইল্যান্ডের পেসার রিচার্ড গ্লিসন। আজ দিয়ে দ্বিতীয় বারের মত চেন্নাইয়ের একাদশে সুযোগ পান। মুস্তাফিজ আইপিএলের মাঝ পথেই দেশে ফিরবেন জেনেই আগে থেকে ব্যাকাআপ রেডি করে রেখেছিল চেন্নাই। ৭৫ লক্ষ রুপীতে তাকে দলে নেয় চেন্নাই। আজ রিচার্ড গ্লিসন ৪ ওভার বোলিং করে ৪১ রান দিয়েছেন। পাননি কোন উইকেট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে