ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনায় বিসিবিকে ধুয়ে দিলেন তাহেরী হুজুর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৬ ০৩:০১:০০
মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনায় বিসিবিকে ধুয়ে দিলেন তাহেরী হুজুর

এবারের আইপিএলে বাংলাদেশ থেকে একমাত্র সুযোগ পেয়েছিল একমাত্র মুস্তাফিজুর রহমান। যার ফলে আইপিএলের দিকে নজর ছিল বাংলাদেশের ভক্ত সমর্থকদের। আর মুস্তাফিজের পারফরমেন্স সেই নজর রাখাকে বাড়িয়ে দিয়েছিল বহু গুনে। চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে মাতিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

চেন্নাইয়ের হয়ে খেলা মুস্তাফিজের স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণ হয়েছে তার। তবে চেন্নাইয়ের পুরো আসর খেলতে পারেনি মুস্তাফিজ। বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দেশে ফিরতে হয়েছে তাকে। এই সিরিজের কারণে তাকে পুরো আইপিএল খেলার এনওসি দেয়নি বিসিবি।

এই নিয়ে সারা দেশে চলছে তুমুল আলোচনা সমালোচনা। কেউ বলছে আইপিএল খেললে ভালো হতে মুস্তাফিজের জন্য। আবার কেউ বলছে আইপিএলে খেলার আগে দেশের হয়ে খেলাটা গুরুত্বপূর্ণ। তবে বিসিবি বস পাপন বলেছেন জিম্বাবুয়ে সিরিজে নাও খেলানো হতে পারে মুস্তাফিজকে। বিশ্রামে রাখা হতে পারে তাকে। মুস্তাফিজকে নিয়ে কোনো রকম ঝুকি নিতে চায় টিম ম্যানেজমেন্ট।

দেশের চলমান এই আলোচনার মাঝে মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনার বিষয়ে বিসিবি ধুয়ে দিয়েছেন। তিনি বলেন, “বাংলাদেশের নির্বাচকদের আরও একটু সতর্ক হওয়া উচিত। সে(মুস্তাফিজ) একটা ছেলে আইপিএলে ভালো করছে এইটা তো দেশের সুনাম হচ্ছে।”

তিনি আরও বলেন, “সারা বিশ্বের বড় বড় ক্রিকেটাররা এখানে খেলছে। সেখানে ওকে খেলার সুযোগ দেয়ার উচিত ছিল না। জিম্বাবুয়ের মত দলের সাথে খেলার জন্য মুস্তাফিজকে আইপিএল থেকে আনার দরকার আছে। তাকেই ছাড়াইতো প্রথম ম্যাচে জিম্বাবুয়ে সাইজ করে দিয়েছি আমরা।”

উল্লেখ্য ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে