ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আইপিএলের মাঝ পথে দলের হার্ডহিটার ব্যাটারকে হারালো কলকাতা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৭ ২০:০২:৫৭
আইপিএলের মাঝ পথে দলের হার্ডহিটার ব্যাটারকে হারালো কলকাতা

এবারের আইপিএলে এখন পর্যন্ত কোনো ম্যাচ পায়নি কলকাতা নাইট রাইডার্সের উইকেটরক্ষক ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ। তবে এরই মধ্যে নতুন দু:সংবাদ পেলেন তিনি। তার মা অসুস্থ। অসুস্থ মায়ের পাশে থাকার জন্য আইপিএল ছেড়েছেন এই ব্যাটার। দেশে ফিরে যাচ্ছেন রহমানুল্লাহ গুরবাজ বিষয়টি নিশ্চিত করেছেন নিজেই।

তবে তিনি আরও জানিয়েছেন আিইপিএল ছেড়ে গেলেও খুব তাড়াতাড়ি আবারও ফিরবেন তিনি। প্লে-অফের আগেই দলের সাথে যোগ দেবেন বলে জানিয়েছেন রহমানুল্লাহ গুরবাজ।

সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্সে’ গুরবাজ বলেন, “ আমার মায়ের অসুস্থতার জন্য আমি আইপিএল থেকে সংক্ষিপ্ত বিরতি নিচ্ছি, আমি কলকাতা পরিবারের সাথে যোগ দেব। বার্তা এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। আলহামদুলিল্লাহ সে(গুরবাজের মা) এখন ভালো অনুভব করছে।”

২০২৪ আসরের নিলামের আগে গুরবাজকে ‘ট্রেড’ এর মাধ্যমে দলে ভেড়ায় কলকাতা। আন্তর্জাতিক ক্রিকেটে বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত হলেও আইপিএলে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি এই আফগান তারকা। এখন পর্যন্ত আইপিএলে ১১ ম্যাচ খেলে ২০.৬ গড় এবং ১৩৩.৫ স্ট্রাইক রেটে ২২৭ রান করেছেন গুরবাজ।

চলতি আসরে ১১ ম্যাচের আটটিতে জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। ১৬ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট তালিকার শীর্ষে। দুইবারের চ্যাম্পিয়নরা প্লে-অফের দৌড়ে আছে ভালোভাবেই। তিন ম্যাচে মুম্বাই, গুজরাট ও রাজস্থানের মুখোমুখি হবে তারা। আগামী ২২ মে শুরু হবে প্লে-অফ পর্ব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে