ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কাউন্টি বাদ দিয়ে পঞ্চায়েত নির্বাচনী প্রচারণায় কোহলি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৯ ১১:৫৯:০৪
কাউন্টি বাদ দিয়ে পঞ্চায়েত নির্বাচনী প্রচারণায় কোহলি

এর মাঝেই জানা গেল, কোহলি নাকি ভারতের মহারাষ্ট্রে নির্বাচনী প্রচারে গেছেন! তাও জাতীয় বা রাজ্যসভার কোনো নির্বাচন নয়; এক গ্রামের পঞ্চায়েত নির্বাচন! অবাক হচ্ছেন? অবশ্য অবাক হওয়ারই কথা। গ্রামবাসীরাও এমন খবরে রীতিমত বিস্মিত হয়ে গিয়েছিলেন।

ঘটনাটি গত শুক্রবারের। মহারাষ্ট্রে রামলিঙ্গম এলাকার শিরুরের বাবুরাও গ্রাম পঞ্চায়েতের প্রধান পদের জন্য নির্বাচনকে সামনে রেখে ভিট্টাল গনপত গাভাতে নামে এক প্রার্থী ঘোষণা দেন। ওই প্রার্থী নির্বাচনী র‌্যালিতে বিরাট কোহলিকে নিয়ে আসবেন বলে জানান।

শুধু মুখে বলাই নয়, কোহলির ছবি দিয়ে পোস্টারও লাগানো হয় বিভিন্ন জায়গায়। স্বাভাবিকভাবেই কোহলিকে দেখার জন্য ওই র‌্যালিকে ঘিরে শুরু হয় উন্মাদনা। গ্রামবাসীরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন ভারতীয় অধিনায়কের জন্য। তবে র‌্যালিতে গিয়ে রীতিমত চমকে যান গ্রামবাসীরা!

একগাল দাড়ি, চোখে চশমা। পরনে কালো টি-শার্ট, বাঁ হাতে ঘড়ি। চুলের ছাটটাও যে চেনা চেনা। র‌্যালিতে গিয়ে ভারতীয় অধিনায়ককে দেখে রীতিমতো চমকে যান গ্রামবাসীরা! অবশ্য চমক কাটতে সময় লাগেনি। অচিরেই তারা বুঝতে পারেন, ধোঁকা দেওয়া হয়েছে তাদের।

আসল কোহলিকে আনার কথা বলা হলেও তার মতো দেখতে আরেক ব্যক্তিকে নিয়ে এসেছেন ওই প্রার্থী! স্থানীয় লোকজন তার নাম দিয়েছে ‘জুনিয়র বিরাট কোহলি’। জুনিয়র কোহলির আসল পরিচয় অবশ্য জানা যায়নি। তবে তাকে দেখে গ্রামবাসীরা বিস্মিত হলেও মজা পেয়েছেন বেশ।

হোক না নকল দেখতে তো আসল কোহলির মতোই। তাই ছবি তুলে রাখতে ভোলেননি তারা। যদিও বিপাকেই পড়েছেন ওই প্রার্থী। অনেকেই প্রশ্ন তুলছেন, যে নেতা ভোটের আগেই কথা রাখেন না, তিনি ভোটের পর আর কী করবেন?

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে