ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বরঙে রঙিন একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৯ ১৭:২৫:২১
বিশ্বরঙে রঙিন একঝাঁক তারকা

ফ্যাশন হাউজ বিশ্বরঙ’র আয়োজনে সম্প্রতি একটি ফটোশুটের আয়োজন করা হয়। সেখানে অংশ নিয়েছেন বিভিন্ন প্রজন্মের তারকারা। তাদের মধ্যে রয়েছেন দিলারা জামান, শর্মিলী আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, রহমত আলী, রোজি সেলিম, সাদিয়া ইসলাম মৌ, অপি করিম, জয়া আহসান, ঊর্মিলা শ্রাবন্তী কর, বাঁধন, মৌটুসী বিশ্বাস, মিতু, হিমি, সাঞ্জু জনসহ আরও অনেকেই।

দেশের জনপ্রিয় মডেল হিসেবে সাদিয়া মৌ এখনোও অনবদ্য। দীর্ঘদিন ধরেই তিনি বিশ্বরঙ’র সঙ্গে যুক্ত হয়ে আছেন। তারই মতো বহুবার অপি করিম, জয়া আহসানকেও দেখা গেছে বিশ্বরঙ’র পোষাকে।

তবে ফেসবুকে বেশ আলোচনায় এসেছে দিলারা জামানের ফটোশুটের একটি ছবি। সেখানে রোজি সেলিম, সাদিয়া ইসলাম মৌয়ের সঙ্গে বেশ মজার ছলে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। এর আগেও একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নিয়ে তাক লাগিয়ে দিয়েছেন বর্ষিয়ান এই অভিনেত্রী।

ঈদের এই আয়োজন প্রসঙ্গে বিশ্বরঙ’র কর্ণধার বিপ্লব সাহা জানান, ‘ঈদকে ঘিরেই আমাদের দেশের মূল ফ্যাশন সংস্কৃতি গড়ে উঠেছে। তাই ঈদকে কেন্দ্র করে ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’-এর ব্যাপক প্রস্তুতি চলছে। সেই প্রস্তুতির আয়োজনে প্রতিবারের মতো এবারও একঝাঁক তারকাকে সঙ্গী করেছি। নিত্য নতুন ভাবনায় ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে তারকাদের উপস্থিত করার চেষ্টা করেছি। প্রতিবারই আমাদের ঈদ, বৈশাখের ফটোশুটগুলো আলোচিত হয়। এবারেও বেশ প্রশংসা পাচ্চি।’

তিনি নিজের প্রতিষ্ঠানের ঈদ আয়োজন নিয়ে আরও জানান, সুদীর্ঘ ২৩ বছর ধরে নিত্য নতুন ট্রেন্ড নিয়ে ‘বিশ্বরঙ’ ঈদ আয়োজন করে থাকে। এবারের ঈদ প্রচন্ড গরমের পর পরই বর্ষার মধ্যে হওয়ায়, ‘বিশ্বরঙ’ বর্ষার বৈশিষ্ট্যকে ধারণ করে সাজিয়েছে এবারের ঈদ আয়োজন। ঈদ উৎসবে আরামকে প্রাধান্য দিতে পোষাকে সুতি কাপড়কেই প্রাধান্য দেওয়া হয়েছে।

‘বিশ্বরঙ’-এর পণ্য মিলবে ঢাকা ও এর বাইরের শোরুমগুলোতে। এছাড়া ক্রেতারা অনলাইনে বিশ্বরঙ’র পোষাক পাবেন www.bishworang.com- ঠিকানায় লগইন করে। ঘরে বসে পণ্য সামগ্রী পেতে ০১৮১৯২৫৭৭৬৮-নাম্বারে যোগাযোগ করতে হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে