ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীকে থাপ্পর মারলেন ইমিগ্রেশন কর্মকর্তা

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৪ ১৬:২৮:৫০
মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীকে থাপ্পর মারলেন ইমিগ্রেশন কর্মকর্তা

মালয়েশিয়ার জোহরপ্রদেশে ইমিগ্রেশন কর্মকর্তার হাতে এক বাংলাদেশি যুবক লাঞ্ছিত হয়েছেন। এরইমধ্যে বাংলাদেশি যুবককে থাপ্পড় মারার ঘটনার ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। যদিও এ ঘটনার পর মালয়েশিয়ার ইমিগ্রেশন (অভিবাসন) কর্মকর্তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।ভিডিওতে দেখা যায়, বাংলাদেশি তরুণের মাথায় থাপ্পড় মারছেন ওই ইমিগ্রেশন কর্মকর্তা এবং তার হাত জোর করে স্ক্যানারে রাখছেন।গত ৩০ মে সকাল ৯টার দিকে প্রদেশের উইসমা পারসেকুতুয়ান এলাকার ইমিগ্রেশন অফিসে এ ঘটনা ঘটে। তবে কেন অফিসার এ আচরণ করেছে তা এখনও জানা জায়নি।

এমন হতবাক কান্ডে জোহর ইমিগ্রেশন বিভাগের পরিচালক রোহাইজি বাহারি জানান , এমন ঘটনার পর আমরা ওই কর্মকর্তাকে ফ্রন্ট ডেস্ক থেকে সরিয়ে দিয়েছি। এছাড়া এ ধরনের আচরণ কোনোভাবেই বরদাশত করা হবে না।তার এমন ব্যবহার আসলেই হতাসা জনক।

ইমিগ্রেশন বিভাগের মুস্তাফা আলীও এক বিবৃতিতে জানন , এই কর্মকাণ্ডের ফলে মালয়েশিয়ার ইমিগ্রেশন বিভাগের সুনাম ক্ষুণ্ণ হয়েছে। তিনি বলেন, আমরা তাকে বরখাস্ত বা চাকরিচ্যুত করার কথা ভাবছি। সরকারি চাকুরে শৃঙ্খলাবিধি ২০০২ অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। অপরাধী যেই হোক না কেন কোন ছাড় পাবে না ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে