ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রণবীর কাপুরের মেয়েলি কন্ঠে গান!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৬ ১২:১২:১৫
রণবীর কাপুরের মেয়েলি কন্ঠে গান!

গানটির শিরোনাম ‘মে বাদিয়া, তু বাদিয়া’ । গানটিতে রণবীর কাপুরকে লিপসিং করতে হয়েছে। গানটি শুরু আগে তার বাবা বিশ্বাস করতেন যে রণবীকে দিয়ে লিপসিং হবে না । কিন্তু তার বিশ্বাসকে মিথ্যা প্রমাণিত করে রণবীর স্টেজে যায় এবং পুরুষ এবং মহিলা উভয়ের গানের সাথেই সুচারুভাবে লিপসিং করেন।

'মে বাদিয়া তু বাদিয়া ' গানটি গেয়েছেন সোনু নিগম ও সুনিধি চৌহান এবং কম্পোজ করেছেন রোহান গোপাল ও রোহান প্রধান। গানটিতে একজন লোকের চারপাশে ঘুরেঘুরে তার ভালোবাসার মানুষ সম্পর্কে জিজ্ঞেস করা হচ্ছে এবং সে একটি মুক্ত পাখি ও মুক্ত থাকতে চায়। তবুও তিনি তাকে বিয়ে করবেন কিনা তাই জানতে চাওয়া হচ্ছে। রাজকুমার হিরানির 'সাঞ্জু' চলচ্চিত্রটি ২৯ জুন মুক্তি পাবে।

দর্শকদের কাছে হিরানির সিনেমার আলাদা কদর। মুন্না ভাই,থ্রি ইডিয়ট, পিকে চলচ্চিত্র মতো বেশকিছু ভালো চলচ্চিত্র তিনি দর্শকদের উপহার দিয়েছেন । ‘সাঞ্জু’ চলচ্চিত্রটিকেও তিনি পরিকল্পিতভাবে সাজিয়েছেন। সঞ্জয় দত্ত কিশোর বয়সে যে বাড়িতে থাকতেন সেইরূপ বাড়ি পর্যন্ত বানিয়েছেন হিরানি।

ছবিটিরঅন্যান্য চরিত্রে অভিনয় করছেন পারেশ রাওয়াল, দিয়া মির্জা, সোনম কাপুর, ভিকি কুসাল, মনিশা কৈরালা, জিম সারাব ও অনুশকা শর্মা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে