ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আজীবন চোখের সমস্যায় ভুগতে হবে ‘রেস ৩’ নায়িকাকে

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১১ ১৪:১৯:০৩
আজীবন চোখের সমস্যায় ভুগতে হবে ‘রেস ৩’ নায়িকাকে

সেই দুর্ঘটনার কারণে দীর্ঘদিন অসম্ভব যন্ত্রণা ভোগ করেন জ্যাকলিন। ভারতে ফিরে এসেও প্রত্যেক সপ্তাহে নিয়মিত চলে চিকিৎসা। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে ওঠেন।

বিষয়টা যে এতটা গুরুতর হবে, তা হয়তো অভিনেত্রী কল্পনাও করতে পারেননি। সম্প্রতি পরীক্ষা করে দেখা যায়, তার চোখের মণিটা আর গোল নেই। কিছুটা বেঁকে গিয়েছে। সেটি নিজের ইনস্টাগ্রামে ছবিসহ পোস্ট করে ভক্তদের জানিয়েছেন তিনি।

প্রথমে চিকিৎসকরা ভাবেন, চোখের মণির পাশে হয়তো রক্ত জমাট বেঁধে রয়েছে, যার জন্যই এ রকম হয়েছে। কিন্তু পরে ভালোভাবে পরীক্ষা করে দেখা যায়, ওটা রক্ত জমাট নয়, বরং মণিটাই হালকা বেঁকে গিয়েছে। চিকিৎসকরা অভিনেত্রীকে সাফ জানিয়ে দেন, এই সমস্যার আর কোনো সমাধান নেই।

শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন বিষয়টি নিয়ে একদমই চিন্তিত নন। তার ভক্তরাও যাতে চিন্তা না করেন, সে জন্য ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি বলেন, ‘এটা স্থায়ী ক্ষত। আমার চোখের মণি আর কোনোদিনও স্বাভাবিক হবে না। কিন্তু এটা জানতে পেরে নিশ্চিন্ত যে, আমি সবকিছু দেখতে পাব।’

এই বছরের ঈদ উপলক্ষে ১৫ জুন মুক্তি পেতে চলেছে ‘রেস ৩’। পরিচালক রেমো ডি’সুজার এই সিনেমায় সালমান খান, ববি দেওল ছাড়াও রয়েছেন জ্যাকলিন, সাকিব সালিম, অনিল কাপুর, ডেইজি শাহর মতো তারকারা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে