ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাস্তবেও জুটি বাঁধছেন শ্রাবন্তী-সোহম!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১১ ১৬:১৪:১৯
বাস্তবেও জুটি বাঁধছেন শ্রাবন্তী-সোহম!

২০১০ সালের দিকে কলকাতা চলচ্চিত্রে জুটি খরা কাটায় শ্রাবন্তী চট্রোপাধ্যায় ও সোহম চক্রবর্তী। ওই বছর শ্রাবন্তী-সোহম জুটি গড়ে ‘অমানুষ’ ছবিতে অভিনয় করেন। ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তার পাশাপাশি বক্স অফিস সফলতা পায়। এরপর এই জুটি ‘ফান্দে পড়িয়া বগা কান্দে’ এবং ‘শুধু তোমারি জন্য’ ছবিতে অভিনয় করেন। এই দু’টি ছবিও বক্স অফিসে ঝড় তোলে।

সম্প্রতি প্রকাশ পায় শ্রাবন্তী-সোহম জুটির ‘পিয়া রে’ ছবির ট্রেলার। রোম্যান্টিক ধাঁচের এই ছবির ট্রেলারে শ্রাবন্তীকে যৌন পল্লীতে বিক্রি হয়ে যেতে দেখা যায়। সেই শোকে পাগলপ্রায় সোহম। এই ছবিটি নিয়েও সোহম-শ্রাবন্তী ভক্তদের আগ্রহের কমতি নেই।

সোহম ও শ্রাবন্তী জুটি একের পর এক হিট ছবি উপহার দেওয়ার কারণে পরিচালক প্রযোজকেরা তাঁদের বিষয়ে অনেক আগ্রহী। পরপর চারটি ছবি আসতে চলেছে এই জুটির। ‘পিয়া রে’ ছাড়াও আসন্ন ‘গুগলি’, ‘বাঘ বন্দী খেলা’ ও ‘বন্দী’ ছবিতে জুটি গড়েছেন তাঁরা।

সোহম-শ্রাবন্তী আলাদাভাবেও অনেক তারকাদের সঙ্গে জুটি গড়েছেন। কিন্তু অতটা দীর্ঘ হয়নি। তাঁদের দু’জনকে ঘিরেই দর্শকদের আগ্রহ। দর্শকদের কাছে এই জুটির গ্রহণযোগ্যতা, সফলতাই তার বড় প্রমাণ। পর্দার এমন ঈর্ষনীয় জুটি বাস্তবেও সফল জুটির রূপ দিতে পারে। এমনটিই চান শ্রাবন্তী-সোহম ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদেরকে নিয়ে চলমান গুঞ্জনে অন্তত সেটাই প্রকাশ পায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে