ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তারকা দম্পতির অভিনব সিদ্ধান্ত!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১২ ১৪:৩১:৩৫
তারকা দম্পতির অভিনব সিদ্ধান্ত!

ছবি, বিজ্ঞাপনচিত্র, ফটোশুট—কিছুই না। আবার কারিনা কাপুর খান যখন শুটিং করবেন, তখন বাসায় তৈমুরের দেখাশোনার দায়িত্বে থাকবেন সাইফ আলী খান। সম্প্রতি মুম্বাইয়ে সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে কারিনা জানান, তিনি এবং সাইফ এখন পালা করে তৈমুরের দেখাশোনা করেন। যত দিন তিনি ‘ভিরে দি ওয়েডিং’ ছবির শুটিং করেছেন, তৈমুরের পুরো দায়িত্ব নিয়েছিলেন সাইফ।

ছবির শুটিং ছাড়াও সাইফ আলী খান ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর নিজের প্রতিষ্ঠান আছে। কারিনা জানান, সাইফ যদি মুম্বাই থাকেন, তাহলে অবশ্যই সন্ধ্যা সাতটার মধ্যে বাসায় ফিরে আসেন। এরপর তিনি প্রায় পুরো সময়টাই কাটান তৈমুরের সঙ্গে।

এখন সাইফ আলী খান ব্যস্ত নবদীপ সিংয়ের ছবির শুটিং নিয়ে। এরপর আছে অন্য কাজ। তাই কারিনা কাপুর খান সিদ্ধান্ত নিয়েছেন, আগামী নভেম্বর মাস পর্যন্ত তিনি আর কোনো কাজ করবেন না। সেভাবেই পরিকল্পনা সাজাচ্ছেন। কারণ এরপর সাইফ হাতে কোনো কাজ রাখবেন না। এখন দেখা যাক, এভাবে তাঁদের কত দিন চলে।

কারিনা কাপুর খান অভিনীত ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটি মুক্ত পেয়েছে সম্প্রতি। সন্তানের মা হওয়ার পর এই ছবি দিয়ে পর্দায় ফিরেছেন তিনি। আর তাঁর অভিনয়ও খুবই প্রশংসিত হচ্ছে। শোনা যাচ্ছে, আরও দুটি ছবি নিয়ে আলোচনা হচ্ছে বলিউডের এই তারকার সঙ্গে। দুটি ছবি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের। শোনা যাচ্ছে, রাকেশ শর্মার ‘স্যালুট’। শুরুতে শোনা গিয়েছিল, এই ছবিতে অভিনয় করবেন আমির খান। তিনি এই ছবিতে কাজ করবেন না। তাঁর পরিবর্তে অভিনয় করবেন শাহরুখ খান। আর ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর। এ ছাড়া ধর্মা প্রোডাকশনসের নতুন ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে