ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ইউটিউব কাঁপাচ্ছে মেসি বনাম নেইমার

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১২ ১৬:৩৪:০৩
ইউটিউব কাঁপাচ্ছে মেসি বনাম নেইমার

দুই দেশের পতাকায় ছেয়ে গেছে সারা দেশ; সঙ্গে উড়ছে বাংলাদেশের পতাকাও। সাদা-আকাশি আর হলুদ-নীল জার্সিতে নিজের পছন্দের দলকে সমর্থন করতে তৈরি সবাই। এই দুই দলের সাপোর্ট করা ও নানা তর্কে জড়ানো ফুটবল বিশ্বকাপের সময় বাংলাদেশে নিয়মিত একটি দৃশ্য। দিনে দিনে এটি বিনোদনের একটি সংস্কৃতিও হয়ে উঠেছে।

যার কারণে ফুটবল বিশ্বকাপ এলেই নাটক-গানেও তার প্রভাব লক্ষ করা যায়। এবারেও তার ব্যতিক্রম নয়। তরুণ যুগল নির্মাতা নয়ন-মিলটন নির্মাণ করেছেন ‘মেসি বনাম নেইমার’ শিরোনামের নাটক। সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে হাস্যরসাত্মক এ নাটকটি। মুক্তির পরপরই ইউটিউবে ভাইরাল হয়ে গেছে এটি।

৭ জুন মুক্তি পাওয়া ভিডিওটি এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৫ লাখ ৯৫ হাজারেরও বেশি দর্শক দেখে ফেলেছেন। এতে লাইক পড়েছে ১৫ হাজার, আর নাটকটি পছন্দ করেননি এমন প্রতিক্রিয়া দেখা গেছে ১ হাজার ৭ শ’। এতে দেখা গেছে নানারকম মন্তব্যও।

ইউটিউবে এই সাফল্যে আনন্দিত যুগল নির্মাতা নয়ন-মিলটন। তাদের একজন মিলটন বলেন, ‘বিশ্বকাপের ফুটবল ঘিরে আমাদের যে উন্মাদনা তৈরি হয়, হাস্যরস, আর মজায় সেসব বিষয় ফুটিয়ে তোলা হয়েছে নাটকটিতে। আর এ কারণেই নাটকটি দর্শকরা দারুণভাবে গ্রহণ করেছে। তবে এত দ্রুত এত সাড়া পাবো ভাবিনি। এই নাটকের কলাকুশলীসহ এর দর্শক- সবাইকে অভিনন্দন জানাচ্ছি আমি।’

রম্য ঘরানার এই নাটকটির রচয়িতা রুহুল আমিন পথিক। নাটকটিতে অভিনয় করেছেন আ খ ম হাসান, নয়ন বাবু, ফারজানা রিক্তা, অন্তরা, শিখা মৌ, হারুন, সঞ্জীব ও রোজারিওসহ অনেকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে