ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মুন্সিগঞ্জে নগ্ন অবস্থায় প্রেমিক প্রেমিকা আটক

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুলাই ০৮ ১২:২৭:২৩
মুন্সিগঞ্জে নগ্ন অবস্থায় প্রেমিক প্রেমিকা আটক

মুন্সিগঞ্জের শ্রীনগরে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল ধরা পড়ার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার রাতে উপজেলার লস্করপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিয়াদ হোসেন (২৯) উপজেলার একই গ্রামের বাসিন্দা। তিনি ধর্ষকের বড়ভাই।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোদাচ্ছের জানান,উপজেলার লস্করপুর গ্রামের ঢালীবাড়ী এলাকার হাসেম শেখের ছেলে মো. সৈকত (২৬) আত্মীয়তার সূত্র ধরে একই উপজেলার পিতৃহীন দরিদ্র পরিবারের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

বিয়ের আশ্বাস দেখিয়ে কিশোরীর সঙ্গে বিভিন্ন সময় একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গত ২৬ জুন সৈকত কিশোরীর বাড়িতে বেড়াতে এসে শরীরিক সম্পর্করত আপত্তিকর অবস্থায় প্রতিবেশীদের কাছে হাতে নাতে ধরা পড়ে।

খবর পেয়ে সৈকতের অভিভাবকরা কিশোরীর বাড়িতে গিয়ে সবার উপস্থিতিতে বিয়ে করার শর্তে লিখিত দিয়ে চলে যায়। পরবর্তীতে সৈকত ও তার পরিবার বিয়েতে রাজি না হওয়ায় শুক্রবার দুপুরে কিশোরী সৈকতসহ তার পরিবারের ৬ জনকে আসামি করে শ্রীনগর থানায় ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করে।

এ ঘটনার ব্যাপারে এসআই মোদাচ্ছের বলেন,অভিযোগের পরে রাতে পুলিশ ধর্ষক সৈকতের বড়ভাই রিয়াদ হোসেনকে গ্রেফতার করে মুন্সীগঞ্জ কোর্টে পাঠায়।নির্যাতিতা মেয়েকে, মেডিকেল পরিক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।ডাক্তারি পরিক্ষার রিপোর্ট হাতে অাসলে সত্যতা নিশ্চত হওয়া যাবে।অভিযুক্ত ধর্ষককে পুলিশ গ্রেফতারের চেষ্টা করছে।পুলিশের অভিযান অভ্যাহত রয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে