ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

স্মিথ-ওয়ার্নার ভক্তদের জন্য দারুন সুখবর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৪ ১২:২২:১০
স্মিথ-ওয়ার্নার ভক্তদের জন্য দারুন সুখবর

নিষেধাজ্ঞা শেষ হলেই কি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন এই দুজন? নাকি আগামী বিশ্বকাপও খেলা হবে না এই দুজনের, এসব নিয়ে চলছে তুমুল আলোচনা। সোমবার দিন মেলবোর্নে অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন এই প্রসঙ্গে।

'ফেরার সুযোগ তো থাকছে অবশ্যই। কিন্তু এটা একটা প্রক্রিয়ার অংশ। আমাদের বোলারদের জন্য কি ভালো হবে তা নিয়ে অনেক কথা হচ্ছে, তাঁরা দুজন ফিরলে আমরা সেই অনুযায়ী কাজ করব।

'অস্ট্রেলিয়া ক্রিকেটের সর্বোচ্চ ভালো দিকটাই আমরা খুঁজে বের করতে চাইবো। আর তাঁদের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।'

উল্লেখ্য, পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের একটি ওয়ানডে সিরিজ হওয়ার কথা ১৫ থেকে ২৯ই মার্চ। কিন্তু পাকিস্তানের মিডিয়ার গুঞ্জন, অস্ট্রেলিয়াকে পাকিস্তান আতিথ্য দিতে চায় ৩১ই মার্চ থেকে ১৩ই এপ্রিল।

পাকিস্তানি মিডিয়ার গুঞ্জন সত্য হলে পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগেই শাস্তির মেয়াদ শেষ হবে স্মিথ-ওয়ার্নারের। আর তখন স্মিথ-ওয়ার্নার মাঠে নামতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

উল্লেখ্য, চলতি বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপ টাউন টেস্ট চলাকালে বল টেম্পারিং কান্ডে জড়িয়ে পড়েছিলেন তিন অজি ক্রিকেটার স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফট।

এই ঘটনায় দোষী প্রমাণিত হওয়ায় ক্রিকেট অস্ট্রেলিয়া এক বছরের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত করেছে তখনকার অস্ট্রেলিয়া দলের অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নারকে। নয় মাসের নির্বাসন পেয়েছেন ব্যানক্রফট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে