ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সিলেট সিক্সার্সে যোগ দিল আরেক সুপারস্টার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৪ ১৮:৩৪:২১
সিলেট সিক্সার্সে যোগ দিল আরেক সুপারস্টার

হাবভাব দেখে মনে হচ্ছে, টুর্নামেন্টের শুরু থেকেই শিরোপার জন্য ঝাঁপিয়ে পড়তে চাচ্ছে সিলেট। দলটির বিদেশী খেলোয়াড়দের নামগুলোর দিকে দৃষ্টি দিলেই বিষয়টা স্পষ্ট। দলে আছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, ওয়েস্ট ইন্ডিজের দুই বিধ্বংসী ওপেনার নিকোলাস পুরান ও আন্দ্রে ফেচার এবং এক স্পিনার ফাবিয়ান অ্যালেন, দুই পাকিস্তানি পেসার সোহেল তানভীর ও মোহাম্মদ ইরফান, আফগানিস্তানের গুলবাদিন নাইব ও নেপালের স্পিনার সন্দ্বীপ লামিচ্ছান। এবার যোগ হলেন ইমরান তাহির ও মোহাম্মদ নেওয়াজ।

দলে স্পিনারের আধিক্য দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে, প্রতিপক্ষ দলগুলোকে স্পিন দিয়েই ঘায়েল করতে চায় সিলেট। বাংলাদেশী তরুণ আফিফ হোসেন, অলক কাপালি ও নাবিল সামাদের সাথে আছেন ক্যারিবীয় স্পিনার অ্যালেন ও নেপালি স্পিনার সন্দ্বীপ। দলের প্রয়োজনে হাত ঘুরাতে পারেন নাসির হোসেন কিংবা সাব্বির রহমানও। সাথে থাকছেন তাহির-নেওয়াজ। ইমরান তাহির বল হাতে যাদু করতে পারেন সেটি সবারই জানা। টি-২০তে ২৩১ ম্যাচে ২৭৬ উইকেট নেন তিনি।

পরিসংখ্যান বলছে, স্পিন বোলিংয়ে বেশ কার্যকর ভূমিকা রাখতে পারেন নতুন সংযোজিত মোহাম্মদ নেওয়াজও। পাকিস্তান জাতীয় দলের হয়ে দুটি টেস্ট, ১৪টি ওয়ানডে ও ১৬টি টি-২০ খেলা নেওয়াজের মোট ৯০টি টি-২০ ম্যাচে ৬৮ উইকেট রয়েছে। স্পিন বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও দারুণ কার্যকর নেওয়াজ। ৯০ ম্যাচে করেছেন ৭৭২ রান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে