ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অবশেষে টি-টোয়েন্টি দলে ফিরলেন ধোনি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৪ ১৯:৫৭:৩৬
অবশেষে টি-টোয়েন্টি দলে ফিরলেন ধোনি

তাদের মতে তরুণদের সুযোগ করে দেয়ার জন্য তাকে বাদ দেয়া উচিৎ। এর জন্য ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। এর পর অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি সিরিজেও এমএসডিকে দলে রাখেননি নির্বাচকরা। সীমিত ওভারের ক্রিকেটে ধোনির সাম্প্রতিক ফর্ম এবং দুটো টি টোয়েন্টি সিরিজের ভারতীয় দলে না থাকার পর অনেকেই আশঙ্কা করেছিলেন যে ২০১৯ বিশ্বকাপের দলে ধোনি থাকবেন তো?

অনেকেই ভেবেছিলেন ধোনিকে ধীরে ধীরে ছেঁটে ফেলতে চাইছেন নির্বাচকরা তাই টি-টোয়েন্টি দলে রাখছেন না তাঁকে। অবশেষে সব জল্পনায় জল ঢেলে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে দলে ফিরলেন মহেন্দ্র সিং ধোনি।

সেই সঙ্গে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি দলেও ফিরলেন মাহি। এদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ এবং তার পরেই নিউ জিল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া।

এদিকে আজ সোমবার এই দুই সিরিজের জন্য দল নির্বাচনে বসেছিলেন এমএসকে প্রসাদের নির্বাচক কমিটি। ধোনির দলে ফেরা একপ্রকার নিশ্চিতই ছিল। অবশেষে দলে ফিরলেন ধোনি। এদিকে একদিনের দল থেকে বাদ পড়লেন ঋষভ পন্থ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে