ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার লক্ষ্য পূরণ হয়েছে আল আমিনের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৬ ১১:০৩:৩৮
এবার লক্ষ্য পূরণ হয়েছে আল আমিনের

৫৭ রানে ৩ উইকেট হারানোর পর আল আমিনের সঙ্গে এনামুলের ১৭৬ রানের জুটিতে পথে ফেরে দক্ষিণাঞ্চল। ১৫৫ রান করে অপরাজিত আছেন এনামুল। তবে ১১০ রান করে চোট পেয়ে মাঠ ছেড়েছেন আল আমিন।

দারুণ এক ইনিংস খেলার পর আল আমিন জানিয়েছেন, কোনো ঝুঁকি না নিয়ে শতক তুলে নেয়াই লক্ষ্য ছিল তাঁর। এর আগে জাতীয় লিগে একটি ম্যাচে ৯৭ রান করে আউট হয়েছিলেন। তাই এবার সেঞ্চুরির পথে একটু বেশি সতর্ক ছিলেন তিনি।

'একজন ব্যাটসম্যান হিসেবে আপনি যদি একশ করেন তবে অবশ্যই দিনটি আপনার জন্য স্পেশাল। এর আগে জাতীয় লিগে একটি ম্যাচে ৯৭ করে আউট হয়ে গিয়েছিলাম। এবার যখন নব্বইয়ের ঘরে গেছি, চিন্তা ছিল কোনো ঝুঁকি না নিয়ে একশ করা। সব মিলিয়ে দিনটি আমার ভালো গেছে।'

আল আমিন জানিয়েছেন দলের জন্য এই সেঞ্চুরির জুটিটা বড় দরকার ছিল তাঁর দলের। কারণ এই ম্যাচে জিতলে দক্ষিণাঞ্চলের শিরোপা জয় অনেকটাই নিশ্চিত হয়ে যাবে।

'আমাদের তিনটি উইকেট পড়ে গিয়েছিল তাড়াতারি। সেখান থেকে আমার বিজয়ের যে জুটিটা হয়েছে এটা দরকার ছিল। আমরা জানি যে এই ম্যাচটি যদি আমরা জিততে পারি। তবে আমরা চ্যাম্পিয়ন। তাই এই ম্যাচটি ভালো খেলা আমাদের দরকার ছিল।'

বিজয় ও আল আমিনের লক্ষ্য ছিল কোনো কোনো ঝুঁকি না নিয়ে নিজেদের জুটি এবং ব্যক্তিগত রান বাড়িয়ে নেয়া। সেই লক্ষ্য সফল হয়েছে বলেই জানিয়েছেন তিনি।

'মাঝখানে একটি একশ বা দুইশ রানের জুটি খুব গুরুত্বপূর্ণ। আমরা দুজনেই চেষ্টা করেছি, উইকেট যেন না যায়। কোনো ঝুঁকি না নিয়ে জুটিটা যেন বড় হয় এবং দুজনের ইনিংসটাই যেন বড় হয়। আমরা এভাবেই সফল হয়েছি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে