ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

বাবা-মায়ের অমতে বিয়ে করায় দম্পতিকে মুত্র পান

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ আগস্ট ০২ ১২:১৩:১০
বাবা-মায়ের অমতে বিয়ে করায় দম্পতিকে মুত্র পান

অভিযুক্তদের একজনের তোলা ভিডিওতে দেখা যায়, ওই যুবককে একটি খুঁটির সাথে বেঁধে রাখা হয়েছে। তার পাশেই অর্ধনগ্ন অবস্থায় বসে রয়েছে এক যুবতী।

এনডিটিভি জানায়, ভুক্তভোগী দম্পতিকে ছেড়ে দেয়ার সময় অভিযুক্তরা ওই মেয়েকে বলেন, তাদের পরিবারের মর্যাদাহানির জন্য তাকে এই শাস্তি দেয়া হয়েছে।

২৩ বছরের ওই যুবক ও ২৫ বছরের ওই তরুণীর বাড়ি একই গ্রামে। তারা মে মাসে তাদের বাবা-মায়ের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করেন। মেয়ের বাড়ির সাথে সম্পর্ক ভাল করতে, ওই তরুণ মেয়ের পরিবারের সদস্যদের ৭০ হাজার টাকার দুটি ছাগল দেন। কিন্তু পঞ্চায়েতের সিদ্ধান্ত অনুযায়ী তাদের শনিবার আক্রমণ করা হয়।

স্থানীয় পুলিশ জানায়, ওই দম্পতি গত সপ্তাহে গুজরাট থেকে ফিরে এসে মেয়ের এক চাচার বাড়িতে অবস্থান করছিল। মেয়েটির বাবা-মা জানতে পেরে তাদের বন্দুকের মুখে অপহরণ করে ২৫ জুলাই।

পুলিশের কাছে দায়ের করা অভিযোগে ওই দম্পতি বলে, মেয়ের আত্মীয়রা তাদের ভোর ৪টার দিকে বন্দুক দেখিয়ে অপহরণ করে। তারা মেয়েটির জামা কাপড় প্রায় ছিড়ে ফেলে, তার চুল কেটে নির্মম পিটুনি দেয়।

পুলিশ জানায়, এই ঘটনার পর মেয়ের বাবা, দুই চাচাসহ আরও তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ওই দম্পতি। এখন পর্যন্ত তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে