ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

হঠাৎ করে দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে তামিমের অনুরোধ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ১৬ ২৩:০৬:১৪
হঠাৎ করে দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে তামিমের অনুরোধ

সম্প্রতি দেশের ক্রিকেট ব্যস্ত সূচিতে ঠাসা। এক দিকে চলছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার পূর্ণাঙ্গ সিরিজ। আবার অন্য দিকে চলছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের অন্যতম জনপ্রিয় আসর ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ (ডিপিএল)। বর্তমানে নানা করণে জাতীয় দলের বাইরে আছেন দেশের সেরা ওপেনার তামিম।

এবারের আসরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক হিসেবে খেলছেন। বিপিএলে বা আন্তর্জাকি ক্রিকেট চললে মাঠে দর্শক দেখা যায়। কিন্তু ডিপিএল তেমন দর্শক দেখা যায় না তেমন।

ম্যাচ গুলো রিপোর্ট দর্শক বা ভক্ত সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা ক্রিকইনফোর মাধ্যমে ডিপিএলের খোঁজ খবর রাখেন। তাইতো প্রাইম ব্যাংকসহ দেশের ক্রিকেট সমর্থকদের মাঠে এসে ডিপিএলের ম্যাচ দেখার অনুরোধ করেছেন তামিম ইকবাল।

তামিম বলেন, ‘যারা প্রাইম ব্যাংকের সমর্থক আছেন আমি এটাই বলবো যে চেষ্টা করবেন মাঠে আসতে। মাঠে এসে খেলা দেখতে। এতে অনেক ক্রিকেটাররা অনুপ্রাণিত হয়। দলের মালিকরাও এতে অনুপ্রাণিত হয়। তারা অনেকগুলো টাকা খরচ করে দল গঠন করে। আমরা জানি যে, সোশ্যাল মিডিয়ায় আপনারা অনেক সক্রিয়।’

অভিজ্ঞ এই ক্রিকেটার আরো বলেন, ‘মাত্র সিজন শুরু হলো। আমি অবশ্যই চাইবো যে অনেকগুলো রান করতে। মাত্র দুইটা ম্যাচ গিয়েছে। একটা বড় স্কোর করতে পারলে আমিও ভালো অনুভব করবো। এখন পর্যন্ত আমি আমার ব্যাটিং নিয়ে খুশি। আমি এটাই বলবো যে, আপনারা মাঠে আসুন।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে