ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপের জোয়ারে ভেসে যাবে ঈদের ছবি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৯ ১১:২৮:৩৬
বিশ্বকাপের জোয়ারে ভেসে যাবে ঈদের ছবি

বিশ্বকাপে এখনই উন্মাদ হয়ে আছে দেশের কোটি কোটি ভক্ত। বিশ্বকাপ শুরু হলে সেটা বেড়ে যাবে বহুগুনে। আর বিশ্বকাপের সময় তখন তো এই ফুটবল নিয়েই ব্যস্ত থাকবে সবাই। ছবি দেখার সময় কই?

প্রযোজক, পরিচালকরা অবশ্য বলছেন, রাতে খেলা। তাই্ দিনের বেলায় হলে মানুষ আসবে। কিন্তু কথা হচ্ছে অন্য। সারা রাত খেলা দেখে কি ক্লান্ত শরীরে মানুষ হলে যাবে?

এদিকে ঈদে মুক্তি পাওয়ার কথা সাতটি ছবির। এই সাত ছবির মধ্যে এখন পর্যন্ত নিশ্চিত হয়েছে তিনটি চলচ্চিত্র। সেগুলো হলো আবদুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’, উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ এবং রায়হান রাফী পরিচালিত ‘পোড়ামন ২’। প্রথম দুটি ছবিতে নায়ক শাকিব খান হাজির হবেন নায়িকা অপু বিশ্বাস ও বুবলীর সঙ্গে। আর ‘পোড়ামন ২’ ছবিটিতে দেখা মিলবে ইন্ডাস্ট্রির নতুন জুটি সিয়াম-পূজার।

মুক্তির মিছিলে রয়েছে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’, আশিকুর রহমানের ‘সুপার হিরো’, কলকাতার দুই ছবি ‘ভাইজান এলো রে’ এবং ‘সুলতান-দ্য সেভিয়র’। এই চার ছবির মধ্যে ঝামেলাহীন রয়েছে ‘আমার প্রেম আমার প্রিয়া’। চূড়ান্ত সিদ্ধান্ত না আসলেও ছবিটি মুক্তি পাবার সম্ভাবনাই বেশি। এতে জুটি বেঁধেছেন আরজু কায়েস ও পরীমনি। নিটোল প্রেমের গল্পের ছবিটি হল মালিকদের আগ্রহে রয়েছে বলে জানা গেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে