ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী তিনি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৯ ১৫:৪১:২২
বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী তিনি

তেমনই এক নারী কেট আপটন। তিনি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী। বিশ্বখ্যাত ম্যাক্সিম ম্যাগাজিন তাকে দিয়েছে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা।

সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন চলতি বছরের হট হান্ড্রেড তালিকা প্রকাশ করে। সেই তালিকায় কিম কার্দাশিয়ান বোনেদেরও পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন কেট আপটন।

যুক্তরাষ্ট্রের মিশিগানে কেট আপটনের জন্ম। মাত্র ষোলো বছর বয়সেই তার মডেলিং যাত্রা। শখের বশে গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। হিরা চিনতে দেরি হয়নি সেই এজেন্সির। ওই দিনই কেট আপটনকে সাইন করে নেয় কোম্পানিটি।

সেই যে শুরু হয়েছিল কেট আপটনের যাত্রা, তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর প্রচ্ছদ, সবখানেই নিজের দাপট দেখিয়ে চলেছেন তিনি। আর এখন তো হয়ে গেলেন বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী।

কেট আপটন আলোচনায় আসেন স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে ২০১০-১১ সালে। সে সময় তার কিছু সুইমস্যুটের ছবি ঝড় তোলে নেট দুনিয়ায়। এরপর একটি হিপ-হপ ভিডিওতে দেখা দেন কেট। আর এটা দিয়েই তিনি জনপ্রিয়তায় চলে আসেন। ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়। আর এসব বিষয় তাকে নিয়ে যায় আলোচনার তুঙ্গে। মাত্র ২৬ বছর বয়সেই তিনি হয়েছেন বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত মডেলদের এক

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে