ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

এবারের ঈদ আনন্দমেলায় ‘চার উপস্থাপক’

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৯ ১৬:৩০:২৯
এবারের ঈদ আনন্দমেলায় ‘চার উপস্থাপক’

এই ভিন্নধর্মী উপস্থাপনার উপস্থাপক থাকবেন তুষার খান, রোজী সিদ্দকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকী। তাদের সঙ্গে আরো অংশ নিয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও নাট্যকার বৃন্দাবন দাস।

অনুষ্ঠানে বৃষ্টি নিয়ে তিনটি জনপ্রিয় গানের কোলাজ নিয়ে বিশেষ পরিবেশনায় অংশ নিয়েছেন অভিনেতা ফেরদৌস ও পূর্ণিমা। অভিনেত্রী বিদ্যা সিনহা মিম নৃত্য পরিবেশন করছেন তিনটি জনপ্রিয় গানের সঙ্গে। এছাড়াও থাকছে শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা এবং নৃত্যাঞ্চলের অর্ধশতাধিক শিল্পীর অংশগ্রহণে একটি বিশেষ নৃত্য পরিবেশনা।

এবারের আনন্দমেলায় গান গাইছেন কণ্ঠশিল্পী মমতাজ, কুমার বিশ্বজিত্, অভিনেতা ফজলুর রহমান বাবু। শিল্পী কৌশিক হোসেন তাপসের ফিচারিংয়ে বাউল সামসেল হক চিশতী ও কৌশিক হোসেন তাপস যৌথভাবে পরিবেশন করেন বেহায়া মন-২ শিরোনামের গান। ইবরার টিপুর সংগীতায়োজনে দরমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি একসঙ্গে গেয়েছেন কণ্ঠশিল্পী দুইবোন ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী।

আনন্দমেলার বিভিন্ন মজার ও শিক্ষামূলক নাটিকায় অংশ নিয়েছেন অভিনেতা আতাউর রহমান, এসএম মহসিন, আল মামুন, মোহাম্মদ বারি, মনিরা মিঠু, মনোজ কুমার, ইফফাত তৃশা, খলিলুর রহমান কাদেরি, আশরাফ কবীর, আমিনুল হক, রওনক বিশাখা শ্যামলী প্রমুখ। বিশেষ একটি পর্বে অংশ নিয়েছেন বাংলাদেশ মহিলা ফুটবল দলের সাবেক অধিনায়ক ও জাতীয় মহিলা ফুটবল দলের দুই খেলোয়ার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে