ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সালমানকে হত্যার সব প্রস্তুতি সেরে ফেলেছিলাম: সম্পৎ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ১১ ১৩:২২:৩৭
সালমানকে হত্যার সব প্রস্তুতি সেরে ফেলেছিলাম: সম্পৎ

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমান খানকে হত্যার হুমকি দিয়ে গত এপ্রিলে আলোচনায় উঠে আসে গ্যাংস্টার বিষ্ণু। যদিও বর্তমানে সে এখন যোধপুরের কারাগারে বন্দী।

তার অবর্তমানে রাজস্থান, দিল্লি, হরিয়ানা, পাঞ্জাব, চণ্ডীগড়ে গ্যাংস্টারের নেতৃত্ব দিয়ে আসছিল সম্পৎ। এবার সেও আটক হল পুলিশের হাতে। গ্রেফতারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে বিস্ফোরক কিছু তথ্য জানিয়েছেন সম্পৎ। তার মধ্যে একটি তথ্য কাঁপিয়ে দিয়েছে পুরো বলিউডকে। সালমান খানকে হত্যার ছক কষেছিলেন সম্পৎ!

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়, রাজস্থানে কৃষ্ণসার হরিনকে যারা পুজো করেন, সেই বিষ্ণোই সম্প্রদায়ের যুবক সম্পৎ পেশায় শার্প শুটার। কুখ্যাত মাফিয়া ডন লরেন্স বিষ্ণোইর অন্যতম সহযোগী তিনি।সালমানকে হত্যার সব প্রস্তুতি সেরে ফেলেছিলাম: সম্পৎ

পুলিশি জিজ্ঞাসাবাদে সম্পৎ জানিয়েছেন, লরেন্সের নির্দেশেই সালমান খানের উপর নজরদারি চালাতে মুম্বাই গিয়েছিলাম। হত্যার ছক কার্যকর করতে মুম্বাইয়ে সালমানের বাড়ির ছবিও তুলে রেখেছিলাম। কোন পথ দিয়ে সালমান যাতায়াত করেন, তার উপরও নজরদারি করেছি। এক কথায় সালমানকে হত্যার প্রায় সব প্রস্তুতি সেরে ফেলেছিলাম। হত্যার চেষ্টা সফল হলে বিদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনাও ঠিক করেছিলাম।

উল্লেখ্য, ২০ বছর আগের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড পেয়েছিলেন সালমান খান। তবে জোধপুর সেন্ট্রাল জেলে দু’রাত কাটানোর পরই তিনি জামিন পেয়েছেন। সেই থেকে ক্ষোভে ফুঁসছে রাজস্থানের বিষ্ণোই সম্প্রদায়। তখনই মাফিয়া ডন লরেন্স বিষ্ণোই হুমকি দিয়েছিলেন, সালমান খানকে হত্যা করা হবে।

তবে সেই পরিকল্পনা কার্যকর করার জন্য লরেন্স যে শার্প শুটার সম্পৎকে দায়িত্ব দিয়েছেন, যে কথা আগে ঘুর্ণাক্ষরেও জানতে পারেনি পুলিশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে