ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সেরা পেনাল্টি টেকার কে মেসি নাকি রোনালদো

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৪ ১৯:৩২:৪১
সেরা পেনাল্টি টেকার কে মেসি নাকি রোনালদো

ইব্রাহিমোভিচ- ১৮ পেনাল্টি থেকে গোল করেছে ১৫টি- গোলের হার ৮৩.৩ শতাংশ। ১৪. নেইমার- ১৭ পেনাল্টি থেকে গোল করেছে ১৫টি- গোলের হার ৮৮.২ শতাংশ। ১৩. দিবালা- ১৭ পেনাল্টি থেকে গোল করেছে ১৫টি- গোলের হার ৮৮.২ শতাংশ। ১২. লেভানদস্কি- ১৬ পেনাল্টি থেকে গোল করেছে ১৫টি- গোলের হার ৯৪.১ শতাংশ।

১১. ড্যানিয়েল পারেজো- ২০ পেনাল্টি থেকে গোল করেছে ১৬টি- গোলের হার ৮০ শতাংশ। ১০. পল ভারহেগ- ২০ পেনাল্টি থেকে গোল করেছে ১৬টি- গোলের হার ৮০ শতাংশ। ০৯. মেসি- ২৫ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ৬৮ শতাংশ। ০৮. অর্টিজ আদুরিজ- ২১ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ৮১ শতাংশ।

০৭. ইকার্দি- ২১ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ৮১ শতাংশ। ০৬. হ্যারি কেইন- ২০ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ৮৫ শতাংশ। ০৫. ইমোবিল- ২০ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ৮৫ শতাংশ। ০৪. অ্যাগুয়েরু- ২০ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ৮৫ শতাংশ।

০৩. ফ্যাবিনহো- ১৭ পেনাল্টি থেকে গোল করেছে ১৭টি- গোলের হার ১০০ শতাংশ। ০২. লাকাজেত্তা- ২৬ পেনাল্টি থেকে গোল করেছে ২২টি- গোলের হার ৮৪.৬ শতাংশ। ০১. রোনালদো- ৩৬ পেনাল্টি থেকে গোল করেছে ২৮টি- গোলের হার ৭৭.৮ শতাংশ।

সবচেয়ে বেশি পেনাল্টি নিয়েছেন রোনালদো এবং সবচেয়ে বেশি গোলও করেছেন তিনি। তবে পেনাল্টিকে গোলে রুপান্তর করার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে আছে ফ্যাবিনহো। শতভাগ গোল তার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে