ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

হঠাৎ কেন খেলার মাঠে তারকাদের ঢল

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ০৭ ১৬:০৬:০০
হঠাৎ কেন খেলার মাঠে তারকাদের ঢল

বুধবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, সাজু খাদেম উপস্থিত হয়েছিলেন মিরপুর জাতীয় স্টেডিয়ামে। অবশ্য তারকারা হঠাৎ মাঠে যাবার কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ভক্তদের জানিয়েছেন।

‘ফাগুন হাওয়ার’ প্রচারের জন্য তাদের এই যাত্রা। অভিনেতা সাজু খাদেম ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশন লেখেন, ‘ফাগুন হাওয়ায় বিপিএল উত্তেজনায়’। তারকাদলের সদস্য রওনক হাসান ছবি পোস্ট করে ক্যাপশন লেখেন, বিপিএল এর মাঠে ফাগুন হাওয়ায় টিম।

সিনেমা প্রসঙ্গে অভিনেতা সাজু খাদেম বলেন, ‘ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত সিনেমা। ১৯৫২ সালে মফস্বল শহর থেকে পুরো বাংলাদেশে কীভাবে যোগাযোগ রক্ষা করা হয়েছিল, তার একটা চিত্র এখানে আছে।

আমি অভিনয় করেছি মফস্বল শহরের ডানপিটে ছেলের চরিত্রে। ডানপিটে ছেলের সঙ্গে ওইসময়ের পাকিস্তানি দারোগার একপ্রকার টম অ্যান্ড জেরি খেলাকে আমার চরিত্রের মধ্যমে উপস্থাপন করা হয়েছে। এখানে দুরন্তপনা আছে। সিনেমাটি দেখলে ভাষা আন্দোলন সম্পর্কিত বিশেষ কিছু বার্তা পাওয়া যাবে।’

‘ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমা। এর নির্মাতা তৌকীর আহমেদ। প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মস। গেল ২০ জানুয়ারি সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। পিন্টু ঘোষ ও সুকন্যার কণ্ঠে ‘আমি বারবার হাজারবার’ শিরোনামের সিনেমার একটি গানও প্রকাশিত হয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে