ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

এক ফ্রেমে সুপারস্টার রজনীকান্ত ও উর্বশী

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১১ ১৪:২১:১৩
এক ফ্রেমে সুপারস্টার রজনীকান্ত ও উর্বশী

আকাশ-শ্লোকার বিয়েতে বলিউড তারকাদের পাশাপাশি যোগ দিয়েছিলেন অন্যান্য অঙ্গনের তারকারাও। দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত, তাঁর মেয়ে সৌন্দর্য ও মেয়েজামাই বিশাগনও হাজির হয়েছিলেন। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে হাত ঘুরছে।

এ সুযোগে একসঙ্গে ফ্রেমবন্দি হলেন রজনীকান্ত ও বলিউড অভিনেত্রী উর্বশী রৌতেলা। ভারতীয় সিনেমার অন্যতম বড় তারকার সঙ্গে তোলা উর্বশীর ওই ‘ফ্যান-গার্ল’ মুহূর্তটি ভক্তদের নজর কেড়েছে।

তামিল ছবিতে এখনো পা রাখেননি উর্বশী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন আবেদনময়ী উর্বশী রৌতেলা। সাত লাখ ৭৭ হাজারের বেশি লাইক পড়েছে ছবিতে।

‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন উর্বশী রৌতেলা। ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ও ‘হেট স্টোরি ফোর’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। কন্নড় ভাষার ছবিতেও অভিষেক করেছেন উর্বশী। কিন্তু তামিল সিনেমায় এখনো অ্যাকাউন্ট খুলতে পারেননি।

এই কিছুদিন আগে রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য ও ব্যবসায়ী বিশাগনের বিয়ে হলো। সেসব নিয়ে বেশ ব্যস্ত ছিলেন তিনি। মনে হচ্ছে, কিছুদিন বিশ্রাম উপভোগ করছেন এই মহাতারকা। আগামীতে তাঁকে এ আর মুরুগাদোসের সিনেমায় দেখা যাবে। শিগগিরই শুটিং শুরু হবে।

রজনীকান্তের সর্বশেষ ছবি ‘পেত্তা’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। কার্তিক শুভরাজ পরিচালিত এই ছবির সাফল্য উদযাপন করেছেন ভক্তরা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে